শ্যামনগরে বৈশাখী অনুষ্ঠানে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ

0
190
শ্যামনগর প্রতিনিধি :
পহেলা বৈশাখের অনুষ্ঠান চলাকালে প্রাইমারী স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের ৫৭ নং জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। এ বিষয়ে অভিযুক্ত ওই বখাটে যুবকের বিরুদ্ধে তদন্ত পূর্বক সুষ্ঠু বিচার দাবি করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শ্যামনগর থানার অফিসার ইনচার্জ বরাবর অভিযোগ দায়ের করেছেন বিদ্যালয়ের এসএমসির সদস্যবৃন্দ।
অভিযোগ সূত্রে জানা যায়, পহেলা বৈশাখে বিদ্যালয় পর্যায়ে র‌্যালী পরিচালনা কালে সহকারী শিক্ষিকা ফাতিমা আক্তারের হাত ধরে টানাটানি করে শ্লীলতা হানি ঘটনায় কাশিমাড়ী গ্রামের মৃত এন্তাজ আলী সরদারের বখাটে ছেলে বিল্লাল সরদার।
এমতাবস্থায় বিদ্যালয়ের এসএমসির সদস্যদের গৃহীত পদক্ষেপের ফলে শিক্ষিকার হাত ছেড়ে অভিযুক্ত বিল্লাল সরদার পালিয়ে যায়।
শিক্ষিকার উপর এমন ঘৃণ্য কর্মকাণ্ডের শাস্তি প্রদান পূর্বক যথাযথ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন এলাকার শিক্ষানুরাগী সচেতন মহল। পহেলা বৈশাখের র‌্যালিতে একজন শিক্ষিকাকে শ্লীলতাহানি করেও বিল্লালকে গ্রেফতার না করায় হতাশ হয়েছেন এলাকাবাসী।
এলাকাবাসী জানায়, উক্ত বিল্লাল মাদক সেবক, মাদক ব্যবসা, চুরি, ডাকাতিসহ একাধিক অপকর্মের হোতা। ইতোপূর্বে মটর সাইকেল চুরির অপরাধে সাবেক চেয়ারম্যান গাজী আব্দুল হামিদ তাকে জেলা হাজতে প্রেরণ করেন। কাশিমাড়ী ইউপিচেয়ারম্যান এস.এম আব্দুর রউফ বলেন, আমি একটা মিটিং আছি এখন বলা যাবে না পরে বিস্তারিত বলবো ।
অভিযুক্ত বিল্লাল সরদারের ব্যবহৃত মোবাইলে রোববার সন্ধ্যায় ৭টার দিকে বার বার ফোন দিলেও তিনি রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
এদিকে শিক্ষিকাকে শ্লীলতা হানির ঘটনায়  সোমবার কাশিমাড়ী বাজারে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে এলাকাবাসী।