শ্যামনগরে গণধর্ষণ :গ্রেপ্তার-৩

0
1870
শ্যামনগর প্রতিনিধি :

সাতক্ষীরার শ্যামনগরে এক স্বামী পরিত্যক্তাকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। রবিবার রাত্র সাড়ে ৮ টার দিকে উপজেলার উত্তর আটুলিয়া গ্রামে এঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী স্বামী পরিত্যক্তা মেয়ে (২২) বাদী হয়ে শ্যামনগর থানায় মামালা করেছে। যার নং ১০।

পুলিশ ঘটনার সাথে জড়িত তিন ধর্ষককে সোমবার সকালে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো শ্যামনগরের উত্তর আটুলিয়া গ্রামের মৃত্যু আব্দুল খালেক চৌকিদারের ছেলে আব্দুল্যাহ আল মামুন (১৬) এবং পার্শ্ববর্তী হাওয়ালভাঙ্গী গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে স্বজল হোসেন (১৯) ও গোলাম রব্বানী গাইনের ছেলে মোঃ মাসুম বিল্লাহ (১৭)।

মামলা সূত্র জানা যায়, ঘটনার সময় বাড়ীতে কেউ ছিলনা। সে ঘরে দরজা দিয়ে ঘুমিয়ে ছিল। বাড়ীতে অন্য কেউ না থাকার সুযোগে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে মুখ বেঁধে বাড়ীর পিছনে বিলে নিয়ে পালাক্রমে ধর্ষন করে পালিয়ে যায়। অসুস্থ্য অবস্থায় বাড়ীতে ফিরে ঘটনাটি পিতা-মাতাকে জানায়।

শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী বলেন, ভূক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরাতে পাঠানো হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে।