শ্যামনগরের কাশিমাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তিতে অভাবনীয় সাফল্য

0
241
রবিউল ইসলাম, শ্যামনগর:
২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনীর বৃত্তিতে শ্যামনগর উপজেলার ০৪ নং কাশিমাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অভাবনীয় সাফল্য অর্জন করে নজর কাড়তে সক্ষম হয়েছে। এ বারের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় এ প্রতিষ্ঠান থেকে ০৮ জন ট্যালেন্টপুল ও ০২ জন সাধারণ গ্রেডে মোট ১০ জন বৃত্তি লাভ করেছে।
ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো হাফিজুর রহমান, আহসান হাবিব, হুমাযুন কবির, উর্মি, রুবিনা, দৃষ্টিরায় তমা, সুমাইয়া আক্তার সুমি ও শামিমা সুলতানা। সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্তরা হলেন নাইম হাসান ও শাহজালাল হোসেন।
প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, শিক্ষকবৃন্দ, এসএমসি, পিটিএ ও অভিভাবক সহ এলাকার শিক্ষানুরাগী মহলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতার ফলে এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় এ অভূতপূর্ব সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে।
বিদ্যালয়ের এসএমসি সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। প্রাথমিক শিকার উন্নয়নে সরকার যে পদক্ষেপ নিয়েছে তা সত্যিই অনেক প্রসংশনীয়। শিকার উন্নয়নে সরকারের  পাশাপাশি আমাদেরও আন্তরিক সহযোগিতা অব্যাহত থাকবে।

কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান এস.এম আব্দুর রউফ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, আশাকরি আমার ইউনিয়নে শিক্ষাক্ষেত্রে সাফল্যের এই ধারা অব্যাহত থাকবে এবং শিক্ষাঙ্গনে আমার সহযোগিতাও অব্যাহত থাকবে।

দৈনিক সাতক্ষীরা/জেড এইচ