শুভশ্রীকে নিয়ে রোমান্সে যাবেন শাকিব খান

395
1982

বিনেদন ডেস্ক:

যৌথ প্রযোজনায় নির্মিত নবাব ছবির ‘ষোলআনা’ গানটি প্রকাশ হয়েছিল কিছুদিন আগে। প্রকাশের পর গানটি নিয়ে দুই বাংলায় বেশ মাতামাতি শুরু হয়েছিল। সেই রেশ না কাটতেই প্রকাশ হয়েছে নবাব ছবির আরেকটি গান। ষোলোআনা গানটি ছিলো শাকিব-শুভশ্রীর ধামাকা ড্যান্স। কিন্তু নতুন প্রকাশ হওয়া এই গানে দেখা গেছে শাকিব-শুভশ্রীর রোমান্স।

গানের শিরোনাম ‘যাবো নিয়ে’।  নবাব ছবির দুদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ইউটিউবে গানটি প্রকাশ করা হয়। অঙ্কিত তিউয়ারি ও মধুরা ভট্টাচার্যের গাওয়া মেলোডি ঘরানার এই গানের তালে শাকিব-শুভশ্রীর নাচ ভালো লাগবে দর্শকদের এমনটাই প্রত্যাশা প্রযোজনা প্রতিষ্ঠানের। বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার আদিল শেখ এই গানে নাচের নির্দেশনা দিয়েছেন।

Khan

‘যাবো নিয়ে’ গানটি লিখেছেন স্যাভি। সুর ও সংগীত পরিচালনাও করেছেন তিনি। শাকিব-শুভশ্রী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রজতাভ দত্ত, মেঘলা, অমিত হাসান, সব্যসাচী, খরাজ মুখার্জি প্রমুখ। রোজার ঈদে ‘নবাব’ বাংলাদেশে মুক্তি পাবার সম্ভাবনায় রয়েছে। জুলাইয়ে ছবিটি মুক্তি পাবে কলকাতায়।

এস এম পলাশ

395 COMMENTS

  1. Heya excellent website! Does running a blog similar to this require a large amount of work? I’ve virtually no understanding of computer programming however I was hoping to start my own blog in the near future. Anyways, if you have any ideas or techniques for new blog owners please share. I understand this is off subject however I just needed to ask. Kudos!|