শিল্পীদের পদচারণায় মুখর শিল্পী সমিতি

0
64
অনলাইন ডেস্ক :
চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কয়েক মাস আগে সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। তাই রোববার উপদেষ্টাদের সঙ্গে প্রথমবার বৈঠকে বসেন নবনির্বাচিত কমিটি।
শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান । এরপর সমিতির সিনিয়র শিল্পীদের নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
এতে সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক সোহেল রানা, ফারুক, উজ্জল, আলমগীর, ইলিয়াস কাঞ্চনসহ অনেকে উপস্থিত ছিলেন। এ ছাড়া নবনির্বাচিত কমিটির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনিবাহী সদস্য অঞ্জনা সুলতানা, কার্যনিবাহী সদস্য পপি, পূর্ণিমা, সাইমন সাদিক, ফেরদৌস, ইমনসহ অনেকে উপস্থিত ছিলেন।
উপদেষ্টাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক। সভায় শিল্পী সমিতির বনভোজন নিয়ে আলোচনা করা হয় বলে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।
জায়েদ খান বলেন, আমরা নির্বাচনের আগেই বলেছিলাম আমরা একটি উপদেষ্টা কমিটি গঠন করব। নির্বাচনের পরই তা করেছি। সিনিয়র শিল্পীদের নিয়ে গঠিত এই কমিটির পরার্মশে সামনের দিকে এগুতে চাই।
জায়েদ খান আরো বলেন, আগামী ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বনভোজন। এ উপলেক্ষে উপদেষ্টাদের ডেকেছিলাম। তাদের সঙ্গে পরামর্শ করেছি। এ ছাড়াও আরো কিছু বিষয়ে তাদের সঙ্গে আলোচনা করেছি।