শাহরুখের জন্মদিনে শাহরুখকন্যার উপহার

0
75
ওয়েব ডেস্কঃ
ছবির প্রচারে গিয়ে জন্মদিনের অনুষ্ঠান নিয়ে তেমন কোন পরিস্কার করে কিছুই বলেননি শাহরুখ। শুধু বলেছিলেন জন্মদিন নিয়ে সেভাবে তার কোনো প্ল্যানই নেই। তারপরও ব্যাপক উৎসাহ ও উদ্দিপনায় পালিত হয়েছে তার ৫২ তম জন্মদিন।
৫২তম জন্মদিন নিয়ে বিশেষ প্ল্যান করেছেন স্ত্রী গৌরী খান ও বন্ধুরা।
গত বছরের মতো এ বছরও শাহরুখ জন্মদিন পালন করবেন আলিবাগে। বুধবার (১ নভেম্বর) বিকেলের দিকেই কিছু বন্ধু ও শ্বেতা নন্দা বচ্চন নিয়ে আলিবাগে পৌঁছন গৌরী। এছাড়া করণ জোহর, সিদ্ধার্থ মলহোত্রা, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ এবং ফারহা খানও সেখানে পৌঁছান। শুরু হয়ে যায় পার্টির প্রস্তুতি।
প্রস্তুতির পাশাপাশি চলে ফটোশুটও। তারকারা একে অপরের সঙ্গে বিভিন্ন পোজ দিয়ে ফোটো তোলেন। আবার সঙ্গে সঙ্গে সেই ছবি সোশাল মিডিয়ায় আপলোডও করেন তারা।
কিন্তু সেই অনুষ্ঠানে বর্তমান সময়ের বলি পাড়ার সবচেয়ে আলোচিত সুহানা খান বাবার জন্মদিনের এই অনুষ্ঠানে কী করছিল। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী সুহানাকে পুরো অনুষ্ঠান জুড়েই বেশ চঞ্চল দেখা যাচ্ছিল।
শর্টস ও সাদা গেঞ্জিতে বেশা মানিয়েছিল বাদশা কন্যাকে। বাবার সাথে কেক কাটে এবং ফটোস্যুটে বিভিন্ন তারকাদের সাথে নিজেও যোগ দিয়েছে। তার এসব স্যুটে বুঝাই যাচ্ছে চলচ্চিত্রে আসতে আর বেশি দেরি নেই।