লাশের সঙ্গে প্রিয়াঙ্কা

0
104
ফিচার ডেস্ক:
ছবিতে অভিনয় করার সময় অনেক ক্ষেত্রে জীবিত ব্যক্তিকে লাশের ভূমিকায় অভিনয় করতে হয়। কিন্তু ব্যাপারটা একটু কঠিন হয়ে ওঠে তখনই, যখন শুটিংয়ের জন্য সত্যিকারের লাশই রাখা হয় জীবিত অভিনয়শিল্পীর সামনে। সম্প্রতি এমনটাই ঘটেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের সেটে। শুটিংয়ের জন্য সত্যিকারের লাশ ব্যবহার করেছেন ধারাবাহিকটির প্রযোজক মাইকেল সেইটজম্যান। এনডিটিভির খবরে প্রকাশ, বিষয়টিকে অদ্ভুত আখ্যা দিয়ে ইনস্টাগ্রামে একটি ছবিও প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা।

‘কোয়ান্টিকো’ সিরিজের জন্য ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার তৈরি করা ‘কোয়ান্টিকো ডায়রিজে’ ছবিটি শেয়ার দেন তিনি। যার ক্যাপশনে তিনি লিখেন, ‘আপনি জানেন, আপনার কাজটা অদ্ভুত যখন শুটিংয়ের সেটে একটি লাশ থাকে।’ সিরিজটির প্রযোজক মাইকেল সেইটজম্যানকে ট্যাগ দেওয়া প্রিয়াঙ্কার পোস্টে সময়ের ব্যবধানে তিন লাখের বেশি লাইক ও এক হাজার ২০০ মন্তব্য করেন ভক্তরা।

ধারাবাহিকটির তৃতীয় মৌসুমে ধারাবাহিকভাবে শুটিং করছেন প্রিয়াঙ্কা। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন মা মধু চোপড়া। কোয়ান্টিকোতে তিনি অভিনয় করছেন এফবিআই থেকে সিআইয়ে পরিণত হওয়া কর্মকর্তা অ্যালেক্স প্যারিসের ভূমিকায়। এবারের মৌসুমে তাঁর সঙ্গে আরো অভিনয় করছেন জ্যাক ম্যাকলাঘলিন, রাসেল তবে, মারলে মাটলিন, অ্যালান পাওয়েল। কোয়ান্টিকো ধারাবাহিকটি ছাড়াও ‘ইজ নট ইট রোমান্টিক’ ও ‘অ্যা কিড লাইক জেক’ শিরোনামের দুটি ছবিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।