লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া ৩ প্রতারকে আটক করেছে সাতক্ষীরা পুলিশ

0
622
বিশেষ প্রতিনিধি:
আল বারাকা ডেভলপমেন্ট ফাউন্ডেশন নামে ভুয়া এনজিও অফিস খুলে চাকুরি দেওয়ার নাম করে অসংখ্য ব্যক্তির কাছ থেেেক লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন প্রতারককে আটক করেছে সাতক্ষীরা পুলিশ। সোমবার বিকাল চারটার সময় সাতক্ষীরা শহরের পল্লীমঙ্গল স্কুল এন্ড কলেজের সামনে অবস্থিত ভুয়া এনজিও প্রতিষ্ঠানে হানা দিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চকদুয়ারি গ্রামের নবাব আলির ছেলে ইয়াছিন খান(৩৮), সাতক্ষীরা সদর উপজেলার দামারপোতা গ্রামের নাছির উদ্দিনের ছেলে বায়েজিদ বোস্তামি(৩২) ও সাতক্ষীরা সদরের ফিংড়ি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ছামছুর রহমান(৩০)।
অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার বলেন, চাকুরি দেওয়ার নাম করে বেকার যুবক যুবতীরদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে আল বারাকা ডেভলপমেন্ট ফাউন্ডেশন নামে একটি ভুয়া এনজিও। এমন অভিযোগের ভিত্তিতে সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের নির্দেশনা ও তথ্যানুযায়ী পুরাতন সাতক্ষীরার জনৈক মামুনের বাড়িতে প্রতিষ্ঠিত আল বারাকা ডেভলপমেন্ট ফাউন্ডেশনে অভিযান চালানো হয়। সেখান থেকে তিন প্রতারককে আটক করা হয়েছে এবং চাকুরি দেওয়ার নাম করে বিভিন্ন জনের ভূয়া নিয়োগপত্র আইডি কার্ড ছবি চেয়ার টেবিল জব্দ করা হয়েছে।
দৈনিক সাতক্ষীরা/জেড এইচ