রাষ্ট্রপতির সিদ্ধান্ত বিএনপি মেনে নেবে আশা নাসিমের

0
111

অনলাইন ডেস্ক  :

নির্বাচন কমিশন গঠনে সার্চ কমিটি বিষয়ে রাষ্ট্রপতির সিদ্ধান্ত বিএনপি মেনে নেবে এমনটাই আশা করছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মুক্তিযোদ্ধা হলে জাতীয় পার্টি (জেপি) আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, রাষ্ট্রপতির কাছে আপনারা পরামর্শ দিয়েছেন, ভালো কথা। রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠনে যে সিদ্ধান্ত দেবেন তা আওয়ামী লীগ ও ১৪ দল মেনে নেবে। আশা করি আপনারাও মেনে নেবেন। এ নিয়ে কোনো ধরনের ঝামেলা করবেন না।

২০১৯ সালের নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে জানিয়ে নাসিম বলেন, ২০১৯ সালের নির্বাচনের আগ পর্যন্ত কোনো ধরনের নেতিবাচক রাজনীতি করবেন না। জ্বালাও পোড়াও করবেন না। নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে। আপনার জনগণের প্রতি আস্থা রেখে নির্বাচনে অংশ নেবেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণের দল। তাই জনগণের প্রতি অস্থা আছে। জনগণের প্রতি আস্থা রেখেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ’৭০ সালে নির্বাচনে অংশ নিয়ে নিরঙ্কুশ বিজয় লাভ করেছিলেন।

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জনগণ যে রায় দেবে তা আমরা মেনে নেব বলেও জানান তিনি।
জাতীয় পার্টির (জেপি) সভাপতি এবং পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জেপির মহাসচিব শেখ সহিদুল ইসলাম প্রমুখ।

এস এম পলাশ