যশোরে শ্বশুরের স্মরণসভায় চিত্রনায়ক ফেরদৌস

0
236

বিনেদন ডেস্ক:

যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী রেজা রাজুর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন আলী রেজা রাজুর জামাতা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নায়ক ফেরদৌস। শনিবার কবর জিয়ারত, দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়। সকালে ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নায়ক ফেরদৌস।

অধ্যক্ষ জেএম ইকবাল হোসেনের সভাপতিত্বে স্মারণসভায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, আলী রেজা রাজু খুব ভালো মনের মানুষ ছিলেন। শিক্ষার প্রসারে তার প্রবল আগ্রহ ছিল। তিনি শিক্ষার উন্নয়ন নিয়ে কখনও রাজনীতি করেননি। ফেরদৌস বলেন, যশোরবাসীর প্রতি তার অকৃত্রিম ভালোবাসা ছিল। তার প্রমাণ মেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার দিনগুলোতে। হাসপাতালে শয্যাশায়ী হলেও তার মনপ্রাণ সব সময় যশোরে পড়ে থাকত। মৃত্যুর আগের দিনও তিনি সুস্থ হয়ে যশোরে ফিরতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেই আশা পূরণ হয়নি। কর্মের মাধ্যমে আলী রেজা রাজু চিরদিন যশোরবাসীর হৃদয়ে থাকবেন। তার বিদেহী আত্মার জন্য দোয়া চেয়েছেন নায়ক ফেরদৌস।

স্মরণসভায় বক্তব্য রাখেন সরকারি এমএম কলেজের সাবেক অধ্যক্ষ আফসার আলী, যশোর কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ সুলতান আহমেদ, সচেতন নাগরিক কমিটির (সনাক) সাবেক সভাপতি ড. মুস্তাফিজুর রহমান, ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের গভর্নিং বডির সদস্য শেখ আবদুল মতলেব বাবু।

এ সময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোকসিমুল বারী অপু, আলী রেজা রাজুর ছোট ভাই শামীম আহমেদ ও পরিবারের সদস্যরা। এর আগে কবর জিয়ারত ও ফুলেল শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়।  রিবারিকভাবেও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এস এম পলাশ