মৌসুমীর `কেয়ামত থেকে কেয়ামত` দেখেননি ওমর সানি

0
107

অনলাইন ডেস্ক:

চিত্রনায়িকা মৌসুমীর সাড়া জাগানো প্রথম ছবি `কেয়ামত থেকে কেয়ামত` এখনও দেখেননি তার স্বামী চিত্রনায়ক ওমর সানি। প্রয়াত সালমান শাহ’র নায়িকা হয়ে মৌসুমী অভিনীত সুপারহিট এই মুক্তির পর ২৪ বছর পেরিয়ে গেছে। অথচ জনপ্রিয় ছবিটি এখনো দেখবার সুযোগ করে উঠতে পারেননি ওমর সানি। মৌসুমী সঙ্গে ২১ বছরের বেশি দাম্পত্য জীবন পার করার পরম এমন মজার তথ্য জানালেন ওমর সানি।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন কেমিস্ট্রি-তে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন মৌসুমী-ওমর সানি। এ অনুষ্ঠানেই অকপটে নিজেদের সম্পর্কের রসায়ন আবিষ্কার করেছেন এই তারকা দম্পতি। ওমর সানি বলেছেন, বলিউডের হিন্দি (আমির খান অভিনীত কেয়ামত সে কেয়ামত তাক) ছবিটি দেখেছিলাম। তাই কেন জানি বাংলাদেশের রিমেক এই ছবিটি কখনও দেখার আগ্রহ হয়নি।

মৌসুমী-ওমরসানি জুটির বয়স ২৪ পেরিয়ে রজত জয়ন্তীতে পা রেখেছে। আর তাদের সংসার ২১ পূর্ণ হয়েছে। এ দীর্ঘ যাত্রায় টক-ঝাল-মিষ্টি নানান ধরনের অভিজ্ঞতা রয়েছে তাদের। সব কথাই আড্ডায় জানাবেন ওমর সানি-মৌসুমী। অনুষ্ঠানটি থেকে জানা যাবে, প্রথম দেখাতেই ওমর সানিকে ফিরিয়ে দিয়েছিলেন মৌসুমী। ওমর সানি ও `চাঁদের হাসি` ছবির নির্মাতা মৌসুমীর কাছে গিয়েছিলেন ছবির প্রস্তাব নিয়ে। তবে মৌসুমী সে সময় ছবিটি করতে অস্বীকৃতি জানান।

মাঝে একবার মৌসুমী ঘোষণা দিয়ে চলচ্চিত্র ছেড়ে দিয়েছিলেন। সে প্রসঙ্গেও প্রকৃত তথ্য জানিয়েছেন মৌসুমী। বলেছেন, সালমান শাহের সঙ্গে জুটি ভাঙন, মান্নার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সত্যি গল্পগুলো। মৌসুমী জানান, তাদের সংসারের এই দীর্ঘ যাত্রা পথে ওমর সানির সঙ্গে বোঝাপড়া মজবুত হয়েছে। কারণ ওমর সানি বন্ধুর মত একজন স্বামী। রুমানা মালিক মুনমুনের সঙ্গে দীর্ঘ আড্ডায় এখন পর্যন্ত তাদের সম্পর্কের সব অজানা গল্পগুলো জানিয়েছিলেন জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমরসানি।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও এসএম হুমায়ূন কবীরের প্রযোজনায় `কেমিস্ট্রি` প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

এস এম পলাশ

LEAVE A REPLY