মোস্তফা মহসিনকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার

0
64

অনলাইন ডেস্ক :

গাইবান্ধার সুন্দরগঞ্জের আসন্ন উপনির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে ২৯ ইঞ্জিনিয়ার মো. মোস্তফা মহসিনকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকা এবং পার্টির সিদ্ধান্ত অমান্য করে জাতীয় নির্বাচন বর্জনকারী একটি দল ও একটি চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ এবং যুদ্ধাপরাধীদের পক্ষে থাকা একটি কুচক্রিমহলের পরোক্ষ ও প্রত্যক্ষ মদদে ও ইন্ধনে এবং তাদের কাছ থেকে আর্থিক সহযোগিতা গ্রহণ করে  সুন্দরগঞ্জের আসন্ন উপ-নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে প্রার্থী হওয়ার দায়ে তাকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার করা হয়েছে।’জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিষ্কার করা হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

গাইবান্ধা-১ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির কোনো নেতা-কর্মী মোস্তফা মহসিনের পক্ষ অবলম্বন কিংবা তার পক্ষে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কাজ করলে তাকেও দল থেকে বহিষ্কার করা হবে বলে নেতাকর্মীদের সতর্ক করে দেয়া হয়েছে।

এস এম পলাশ

LEAVE A REPLY