মেলায় ৬০ হাজার টাকায় ‘দুরন্ত’ স্কুটি

0
225

অনলাইন ডেস্ক :

সময় ও অর্থ সাশ্রয়ী আর নিরাপদ ভ্রমণের জন্য মাত্র ৬০ হাজার টাকায় স্কুটি নিয়ে এসেছে ‘দুরন্ত’। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘দুরন্ত স্কুটি’ নামে নতুন ব্র্যান্ডের এ সাইকেল এনেছে আরএফএল গ্রুপ। মেলা প্রাঙ্গণে কার্জন হলের আদলে গড়া প্রধান ফটক দিয়ে ঢুকতেই ডান পাশে চার নম্বর মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ‘দুরন্ত’ ব্র্যান্ডের বাইসাইকেল ও স্কুটি।

দুরন্ত প্যাভিলিয়নের ইনচার্জ মো. কামাল পারভেজ  বলেন, নতুন এ দুরন্ত স্কুটি ব্যাটারিচালিত। ৪ থেকে ৫ ঘণ্টা চার্জ দিলে ৭০ কিলোমিটার পথ চালানো যায়। আর চার্জ শেষ হলে প্যাডেল করে চালানো সুযোগ রয়েছে। পেছনে রয়েছে যাত্রী ও মালামাল বহনের বিশেষ সুবিধা। লাল, কালো ও নীল তিনটি ভিন্ন রঙের স্কুটির দাম ৬৭ হাজার টাকা। মেলা উপলক্ষে ক্রেতাদের দেয়া হচ্ছে মাত্র ৬০ হাজার ৩০০ টাকায়।

তিনি আরও বলেন, আকার-আকৃতিসহ সবদিক থেকেই এই সাইকেল আধুনিক ও চোখ ধাঁধানো। দামও হাতের নাগালে। দুরন্ত ব্র্যান্ডের ৯০টি ডিজাইনের বাইসাইকেল রয়েছে। এর মধ্যে পাঁচটি রয়েছে নতুন মডেল। সর্বনিম্ন ২৩শ টাকা থেকে সর্বোচ্চ ৬০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে এসব সাইকেল। মেলায় উপলক্ষে সবধরনের বাইসাইকেলে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দেয়া হচ্ছে।

এছাড়া লাল, কমলা, আকাশি আর কালো রঙসহ বিভিন্ন ধরনের সাইকেল পাওয়া যাচ্ছে দুরন্তের স্টলে। ছেলেদের জন্য রয়েছে হান্টার, অ্যালান ইনোভা, অ্যালান প্রাইম, অ্যালান মার্ভেল, হাল্ক, গ্ল্যাডিয়েটর্স ও এভেঞ্জার নামের বিভিন্ন আকৃতির সাইকেল। নারীদের জন্য রয়েছে ক্যামেলিয়া, ডোলা, অ্যাঞ্জেলেনা লেডিস। এছাড়াও রয়েছে বাচ্চাদের এনার্জি, গ্লিস্টার নামের বিভিন্ন বাইসাইকেল।

দুরন্ত সাইকেলের বডির পুরত্ব অন্যান্য সাইকেল থেকে ভারী ও টেকসই। আর রঙের ক্ষেত্রে রয়েছে শতভাগ গ্যারান্টি। দেশীয় পণ্য হিসেবে দুরন্ত স্বল্পসময়ের মধ্যেই বেশ সাড়া ফেলেছে। মানুষ বেশ আগ্রহভরেই এসব সাইকেল কিনছেন বলে জানান ইনচার্জ পারভেজ।

মেলায় মায়ের সঙ্গে ঘুরতে আসা ৯ম শ্রেণির ছাত্র অন্তর জানান, যানজটে স্কুলে যেতে বেশি সময় লাগে তাই সাইকেল কিনেছি। নতুন সাইকেল কিনেছি ভালোই লাগছে।

এস এম পলাশ

LEAVE A REPLY