মামলায় পলাতক থেকে অপহরণের অভিযোগ এনে সংবাদ সম্মেলন

0
109
নিজস্ব প্রতিবেদক :
সাতক্ষীরার দেবহাটা থানায় একটি মারামারি মামলায় পলাতক রেজাউল ইসলাম পলাতক থেকে তার ভাগ্নে সেলিম হোসনকে দিয়ে মিথ্যে অপহরণের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করার অভিযোগ উঠেছে।

সাতক্ষীরার দেবহাটা থানার বেজোরআটি গ্রামের পিয়ার আলী মাস্টারের ছেলে মহিউদ্দীন খোকন জানান, আমাদের ভোগদখলীয় জমিতে চাষাবাদ করাকালে গত ২৬ মার্চ তারিখ বিকেল আনুমানিক বিকেল ৪টার দিকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আতর্কিতভাবে হামলা চালায়। এ ঘটনায় দেবহাটা থানায় একটি মামলা হয় মামলা নং ১৪। তারিখ ২৬/০৩/১৮ ইং। মামলায় দেশীয় অস্ত্রসহ ঘটনাস্থল থেকে আসামী শামছুর রহমান সহ তার ছেলে আব্দুল মজিদ, আব্দুল রশিদ, আবু বাক্কার ও ইব্রাহিম গ্রেফতার হয়। কিন্তু ঘটনাস্থল থেকে শামছুর রহমানের ছেলে রেজাউল ইসলাম দ্রুত পালিয়ে যায়। পুলিশ তাকে খুজছে। এই ঘটনাকে কেন্দ্র করে ও ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে রেজাউলের ভাগ্নে সেলিম হোসেন মিথ্যে বানোয়াট অপহরণের অভিযোগ এনে একটি বানোয়াট সংবাদ সম্মেলন করেছেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন বলেন, রেজাউল ইসলাম মামলার ৪ নং আসামী। পুলিশ তাকে খুঁজছে। তবে তাকে অপহরণ করা হয়েছে এমন কোন অভিযোগের বিষয় আমার জানা নেই।

এদিকে, মামলার বাদী মহিউদ্দীন খোকন আরও বলেন, জমিতে জোরপূর্বক প্রবেশ করে হামলা চালানোর ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে রেজাউলের ভাগ্নে সেলিম হোসেনকে দিয়ে মিথ্যে অপহরণের অভিযোগ এনেছেন আমাদের বিরুদ্ধে। তাকে অপহরণের প্রশ্নই আসে না। সে মামলার আসামী থাকায় বর্তমানে পলাতক রয়েছে। পুলিশ তাকে খুঁজছে।