মামলাবাজের হাত থেকে রক্ষা পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ চেয়ে সংবাদ সম্মেলন

0
331

মাহবুবর রহমান :
এক মামলাবাজের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জেলার পাটকেলঘাটার কাশিয়াডাঙ্গা গ্রামের আব্দুল ওহাবের ছেলে মো. সেলিম হোসেন।
মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। এলাকাবাসীর সাথে তার কোন বিরোধ নেই। অথচ গত ১৯ সেপ্টেম্বর‘১৬ তারিখে সেনেরগাতী এলাকার ইয়াকুব দর্জি সংবাদ সম্মেলন করে তার নামে বিভিন্ন অপপ্রচার চালায়। তিনি ইয়াকুব দর্জিকে চেনেন না।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ইয়াকুব দর্জির নামে কে বা কারা নারী পাচার মামলা দায়ের করেছে, সে সম্পর্কেও তিনি কিছু জানেন না। ওই সংবাদ সম্মেলনে তার নামে মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে, যা মিথ্যা ও ভিত্তিহীন।
সংবাদ সম্মেলনে আরও বলা হয়, তিনি খোঁজ খবর নিয়ে জানতে পারেন ইয়াকুব দর্জি দুর্ধর্ষ মামলাবাজ। তার বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। সে এলাকার নিরীহ মানুষদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। ইয়াকুব দর্জি শ্যামনগর থানার নূরনগর ইউনিয়নের হাজীপুর গ্রামের মৃত. মোনতেজ আলী ছেলে চিহ্নিত নারীপাচারকারী শহীদুল ও তার ভাই চিহ্নিত মাদক সম্রাট আজিজুলের সহযোগিতায় একের পর এক মানুষকে হয়রানি করছে। কিন্তু সে সংবাদ সম্মেলন করে আমাকে দালালচক্রের সদস্য হিসেবে উল্লেখ করেছে। যা কল্পনা প্রসূত। ইয়াকুব দর্জি আমার বিরুদ্ধে নিজ স্ত্রীকে ব্যবহার করে জনৈক রফিকুলের কাছ থেকে ২০ লাখ টাকা নেওয়ার যে তথ্য দিয়েছে তা মিথ্যা। রফিকুল আমার মামাতো ভাই। রফিকুল আমাকে বিদেশ নিয়ে যাওয়ার জন্য ২০০৮ সালে ৫ লক্ষ টাকা নিয়েছিলো। এ বিষয়ে সাতক্ষীরা জজকোর্টে মামলা দায়ের করি। যা চলমান।
সংবাদ সম্মেলনে তিনি মামলাবাজ ইয়াকুবের হাত থেকে বাচতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY