ভাড়া বাড়িতে থাকছেন মুসা বিন শমসের

0
176

অনলাইন ডেস্ক :

ভাড়া বাড়িতে থাকছেন ধনকুবের মুসা বিন শমসের। গুলশানে ৮৪ নম্বর রোডে দুই বিঘা জমির ওপর প্রাসাদসম বাড়ি থাকলেও হাজার হাজার কোটি টাকার এই মালিক এখন নিজ বাড়িতে থাকছেন না। বর্তমানে তিনি একই এলাকার ১০৪ নম্বর রোডের ৮ নম্বর অ্যাপার্টমেন্টে বাড়া থাকছেন। ওই ভবনের পাঁচ তলা ও ছয়তলার দুটি অ্যাপার্টমেন্টের একটিতে স্ত্রী, ছোট ছেলে ব্যারিস্টার জুবেরি হাজ্জাজ বিন মুসা, ছেলের স্ত্রী ও অপরটিতে দেহরক্ষী, ড্রাইভাররা থাকছেন।

রোববার মুসা বিন শমসের রাজধানীর কাকরাইলের আইডিবি ভবনে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তাদের শুল্ক ও অর্থপাচারের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য আসলে তার ঘনিষ্টজনদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানা গেছে। নিজ বাড়ি ছেড়ে অ্যাপার্টমেন্টে ভাড়া থাকার কারণ সম্পর্কে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন দেহরক্ষী ও ড্রাইভার জানান, গুলশানে ৮৪ নম্বর রোডের দুই বিঘা জমির ওপর যে বাড়িটি ছিল সেটি ভেঙে বহুতল অ্যাপার্টমেন্ট তৈরির কাজ চলছে। শান্তা প্রপার্টিজ নামে অ্যাপার্টমেন্ট কোম্পানি বহুতল বাড়ি নির্মাণের কাজ করছে।

জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে তিনি এখন বাড়ি থেকে কম বের হন। এমনিতেই তিনি কখনও কোনো পার্টিতে কিংবা দাওয়াতে যান না। বাড়ি আর নিজ অফিসেই তার দিন কাটে।তবে ভাড়া বাড়িতে থাকলেও তার স্টাফের সংখ্যা কমাননি। এখনও দেহরক্ষীসহ ৬০ থেকে ৬৫ জন নারী ও পুরুষ তার আশপাশে থাকেন। আজও শুল্ক গোয়েন্দা ও তদন্ত অফিদফতরে ৬টি গাড়িতে করে কমপক্ষে ৩০ জন দেহরক্ষী বেষ্টিত হয়ে যান।

এস এম পলাশ