বড়দলে মাদরাসা শিক্ষকসহ ১৫ জনের আ.লীগে যোগদান

0
97

ডেস্ক রিপোর্ট :
আশাশুনি উপজেলার বড়দল দারুস সুন্নাহ আলিম মাদরাসার শিক্ষক-কর্মচারীসহ ১৫ ব্যক্তি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেছেন।
মাদারাস অধ্যক্ষ মাওঃ এস এম আহছান উল্লাহ, সহ-সুপার মাওঃ আইনুদ্দীন, আরবী প্রভাষক মাওঃ লিয়াকত আলি ও মাওঃ তামজিদুল ইসলাম, সহকারী শিক্ষক আনারুল ইসলাম, আব্দুর রহীম, মনিরুজ্জামান, ওমর আলী, একেএম শফিউল আলম, করণিক এবিএম ফেরদৌস, দপ্তরী আনারুল ইসলাম, সমাজ সেবক এস এম আজিজুর রহমান মিনা, ব্যবসায়ী ফজলুর রহমান সরদার, সাজেদুল ইসলাম বাবলু ও বিদ্যোৎসাহী সদস্য রবিউল ইসলাম সানা দীর্ঘদিন যাবৎ জাতির জনকের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের সমর্থনে কাজ করে আসছিলেন।
জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে তারা সাবেক এমপি ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ডাঃ মোখলেছুর রহমানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে আ’লীগে যোগদান করেন। এসময় উপজেলা আ’লীগ সেক্রেটারী এড. শহিদুল ইসলাম পিন্টু, আ’লীগ নেতা ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি নীলকণ্ঠ সোম, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম, ওয়ার্ড আ’লীগ সভাপতি/সেক্রেটারীবৃন্দ আব্দুর রশিদ (মেম্বার), আঃ হান্নান মন্টু সরদার, লিয়াকত আলি (বীরমুক্তিযোদ্ধা), মুজিবর রহমান এবং অধ্যক্ষ ড. শিহাব উদ্দিন ও সিনিঃ সহ-সভাপতি রুহুল কুদ্দুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY