বৈশাখে আসছে আহমেদ তোফায়েলের ‘ব্যাং ব্যাং’ মিউজিক ভিডিও

0
50
অনলাইন ডেস্ক :
আসছে পহেলা বৈশাখে প্রকাশিত হচ্ছে আহমেদ তোফায়েলের শিশুতোষ গান ‘ব্যাং ব্যাং’এর মিউজিক ভিডিও। খবরটি নিশ্চিত করেন শিল্পী নিজেই।
ব্যাং ব্যাং গানে আহমেদ তোফায়েলের সঙ্গে আরো কণ্ঠ দিয়েছেন রিমবিক, অনন্যা ও তাসনুভ। কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। মিউজিক তাসনুভ। আর মিক্সিং মাস্টারিং রোকন ইমন। ভিডিও পরিচালনা করেছেন সোহান। গানের মডেল হিসেবে শিল্পী আহমেদ তোফায়েলের সঙ্গে রয়েছেন মাহা এবং অন্যরা।
শিল্পী আহমেদ তোফায়েল বলেন, ‘শিশুদের নিয়ে বাংলায় খুব বেশি গান করা হয় না। সেই শূন্যতা পুরণে ব্যাং ব্যাং একটি ছোট্ট প্রয়াস। এই গানের মাধ্যমে শিশুদের কেবল আনন্দ দেয়ার কথাই ভাবা হয়েছে।’
তিনি আরো জানান, ‘ব্যাং ব্যাং, বৃষ্টির গান, শিশুদের গান। আসছে পহেলা বৈশাখে গানটির ভিডিও দেখা যাবে। ইউটিউব, দুরন্ত টিভিসহ অন্যান্য টিভিতেও। আর অডিও শোনা যাবে রেডিওগুলোতে। ’
শিশুদের মানসিক বিকাশে আরো বেশি করে যত্ন নেয়ার আহবান জানান আহমেদ তোফায়েল। আর শিশুদের জন্য গণমাধ্যমগুলো এবং প্রযোজনা প্রতিষ্ঠানগুলোকে আরো বেশি করে এগিয়ে আসার আহ্বান এই শিল্পীর।
আহমেদ তোফায়েল, পেশায় সংবাদকর্মী, একটি বেসরকারি টিভি চ্যানেলে সিনিয়র জয়েন্ট নিউজ এডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন। উপস্থাপনা করছেন বিভিন্ন অনুষ্ঠানে, বর্তমানে নিউজ প্রেজেন্টার হিসেবেও কাজ করছেন তিনি।
গান ভালবাসেন নিজের মতো করে, গানকে বেছে নিয়েছেন প্রাণের টানে। ভেতরের গল্প আর সুরের ছন্দে বলতে চান কিছু কথা। এর আগে ‘আহা রে’ শিরোনামের একটি গান করে প্রশংসা পেয়েছিলেন। দীর্ঘদিন পর ব্যাং ব্যাং নিয়ে আবারো ফিরছেন তোফায়েল।