বৃষ্টির কারণে বৃহস্পতিবার বন্ধ ভিকারুননিসা

1
53

অনলাইন ডেস্কঃ

কয়েকদিনের টানা বৃষ্টিতে রাজধানীর প্রধান সড়ক থেকে অলিগলি পর্যন্ত তলিয়ে গেছে। ভারী বর্ষণে রাজধানীর রাজপথে কোথাও হাঁটু পানি, জলজটের সঙ্গে যানজটে নগরজুড়ে ভোগান্তি। তাই অতিবৃষ্টির কারণে বৃহস্পতিবার ছুটি ঘোষণা করেছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।

জানা গেছে, টানা বৃষ্টির কারণে রাজধানীর রাস্তাঘাটে পানি জমে থাকায় শিক্ষার্থীদের আসা-যাওয়ায় চরম অসুবিধা সৃষ্টি ও ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। পাশাপাশি ময়লা পানির কারণে অসুস্থ হওয়ারও ঝুঁকি রয়েছে। বিষয়গুলো বিবেচনা করে আজ বুধবার স্কুল কমিটির এক বৈঠকের পর বৃহস্পতিবার স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সিদ্ধান্ত মোবাইলে এসএমএসের মাধ্যমে অভিভাবকদের জানানো হয়েছে।

মোবাইল এসএমএসে ছুটির নির্দেশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে আজিমপুর শাখায় প্রথম শ্রেণিপড়ুয়া এক ছাত্রীর অভিভাবক মনিরুজ্জামান উজ্জ্বল বলেন, আজ সন্ধ্যায় আমার মোবাইলে স্কুল কর্তৃপক্ষ একটি এসএমএস পাঠিয়েছে। এসএমএসে বলা হয়েছে, স্কুল কমিটির সিদ্ধান্তে কাল স্কুল বন্ধ থাকবে।

এ বিষয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সুফিয়া খাতুন বলেন, শিক্ষার্থীদের সুরক্ষার কথা চিন্তা করে আমরা এমন সিদ্ধান্ত নিয়েছি। সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সব শাখা বন্ধ থাকবে। শনিবার থেকে যথারীতি স্কুলের সব কার্যক্রম শুরু হবে।

মামুন হোসেন মিলন

1 COMMENT