বৃদ্ধা শ্বশুড়িকে পিটিয়ে জখম করেছে ছেলের বউ

0
351

জাহিদ হোসাইন:
কাঠের পিড়ি দিয়ে নিজের বৃদ্ধা শ্বাশুড়িকে পিটিয়েছে এক  ছেলের বউ। এতে বৃদ্ধার  মাথার বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয় এবং হাতের ২টি আঙ্গুল ভেঙে যায়।  বুধবার বিকালে সাতক্ষীরা পল্লীতে এ ঘটনা ঘটে।  বৃদ্ধার নাম ভদি দাসী(৬৫)। সে সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নের বুধরডাঙা গ্রামের মৃত. দীননাথের স্ত্রী।

স্থানীয়রা শিক্ষক নলিত কুমার জানান, ভদি দাসীর একটি মাত্র ছেলে। নাম শশাঙ্ক। অনেক আশা করে কয়েকবছর পূর্বে ছেলেকে হিন্দু শাস্ত্রমতে বিয়ে দেন একই ইউনিয়নের ঝিটকে গ্রামের নির্মলের কন্যা কনিকার সাথে। কিন্তু বৃদ্ধার সে আশায় গুড়ে বালি।  বিয়ের পর থেকে কণিকা প্রায়ই বৃদ্ধা শ্বশুড়িকে মারপিট শুরু করে। এ বিষয়ে ছেলে শশাঙ্ককে জানিয়েও কোন সুরাহা পায়নি বৃদ্ধা ভদি দাসী।

কনিকাকে কিছু বললেই  কণিকার বাবা নির্মল ও ভাইয়েরা এসে শশাঙ্ককে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে যায়। ফলে বউকে কিছুই বলেনা ছেলে শশাঙ্ক। এর জের ধরে বুধবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কনিকা কাঠের পিড়ি দিয়ে বৃদ্ধার মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ভদি দাসীর মাথার বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয় এবং হাতের ২টি আঙ্গুল ভেঙে যায়। স্থানীয়রা ভদি দাসীকে আশংকা জনক অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, বৃদ্ধাকে মারপিটের বিষয়টি আমি শুনেছি। তবে সর্বশেষ কি হয়েছে সেটি আমি বলতে পারবো না।

অতিরিক্ত পুুলিশ সুপার( সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার বলেন, এমন ঘটনা কেউ ঘটালে এবং কেউ এ ব্যাপারে অভিযোগ করলে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।