বিয়ের খরচে ‘দেউলিয়া’ বিরাট-আনুশকা!

0
153
বিদায় বছরের ডিসেম্বরের মহারাজকীয় বিয়ের হ্যাংওভার এখনও কাটেনি। জাতীয় দল থেকে সপ্তাহ তিনেকের ছুটি নিয়ে ইতালিতে গিয়ে বিয়েটা সেরে ফেলেছিলেন ভারতীয় দলপতি বিরাট কোহলি। দীর্ঘদিনের বান্ধবী আনুশকা শর্মার সঙ্গে।
বিয়ের পরেই দক্ষিণ আফ্রিকায় কোহলির জোড়া চ্যালেঞ্জ। শুধু দেশের পাটা পিচে নয়, বিদেশের প্রথম বাউন্সি পিচেও যে তিনি সাবলীল, তা প্রমাণ করতে মরিয়া তিনি। সেই সঙ্গে, বিয়ে পরবর্তী সময়েও যে তার উইলোর জাদু অক্ষুণ্ণ, তাও বিরাট দেখাতে চান বিশ্ব ক্রিকেটকে।
আপাতত দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত বিরাট। স্বামী বিরাটের পাশে থাকতে দক্ষিণ আফ্রিকা উড়ে এসেছেন আনুশকা শর্মাও। নতুন বছরের উদযাপন পর্ব ভালভাবেই সারছেন নবদম্পতি। তবে এর মাঝেই বিরাটের একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল।
যেখানে দেখা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকায় একটি শপিং মলে অনুষ্কাকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছেন বিরাট। যেখানে আবার ৫০ শতাংশ শীতকালীন ছাড় দেওয়া হচ্ছে। এমন ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা ট্রোল করতে শুরু করেছেন হাইপ্রোফাইল ‘কাপল’-কে।
বিরাট ও অনুষ্কার এই ছবি তাঁদের ফ্যান ক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। সেই ছবির নীচেই এক ব্যবহারকারী মজাদার মন্তব্য করেছেন, ‘৫০ শতাংশ ছাড় প্রত্যেককেই আকর্ষণ করে।’
অন্য এক জনের সরস মন্তব্য, ‘বিরাট অনুষ্কাকে বলেছেন— জোড়া রিসেপশনে এত খরচের পর ছাড়েই জিনিসপত্র কিনতে হবে ডার্লিং।’
 উল্লেখ্য, সোমবারেই সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি নিজেদের অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করে দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।