বিশাল জয় দিয়ে বছর শেষ চেলসির

0
44
স্পোর্টস ডেস্ক:
ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুমে দারুণ দাপট দেখিয়ে শিরোপা জিতলেও এবারের মৌসুমে ম্যানচেস্টার সিটির কাছে মোটেই পাত্তা পাচ্ছে না চেলসি। পয়েন্টের হিসাবে বেশ খানিকটা পিছিয়ে পড়েছে শীর্ষে থাকা ম্যানসিটির চেয়ে। তবে বছরের শেষটা অবশ্য দারুণভাবে করেছে চেলসি। ৫-০ গোলের বিশাল জয় পেয়েছে স্টোক সিটির বিপক্ষে।
নিজেদের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েছিল চেলসি। তিন মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোলটি করেছিলেন অ্যান্তোনিও রুডিজার। ৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে দেন ড্যানি ড্রিঙ্কওয়াটার। ২৩ মিনিটে চেলসি এগিয়ে যায় ৩-০ গোলের ব্যবধানে। এবার স্টোক সিটির জালে বল জড়ান পেদ্রো।
৩-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করেই জয় অনেকটা নিশ্চিত করে ফেলেছিল চেলসি। তবে গোল করার ক্ষুধা তখনো ফুরায়নি ব্লুদের। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে দলের পক্ষে চতুর্থ গোলটি করেন উইলিয়ান। আর ৮৮ মিনিটে স্কোরশিটে নাম তোলেন ডেভিড জাপাকোস্তা।
বছরের শেষ ম্যাচে দারুণ এই জয় দিয়ে পয়েন্ট তালিকায়ও একধাপ এগিয়েছে চেলসি। ম্যানচেস্টার ইউনাইটেডকে পেছনে ফেলে তারা উঠে এসেছে দ্বিতীয় স্থানে। ২১ ম্যাচ শেষে চেলসির সংগ্রহ দাঁড়িয়েছে ৪৫ পয়েন্ট। অন্যদিকে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করে হোঁচট খেয়েছে হোসে মরিনিয়োর ম্যানচেস্টার ইউনাইটেড। ২১ ম্যাচ শেষে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ৪৪ পয়েন্ট। আর ২১ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে সবার ধরাছোঁয়ার বাইরে আছে ম্যানচেস্টার সিটি।