বিবাহিত পুরুষদের বিয়ে করেছেন যে বলিউড নায়িকারা

0
175
ফিচার ডেস্ক :
বলা হয়ে থাকে, আপনি যেকোনো সময়, যেকোনো পরিস্থিতিতে, যে কারো প্রেমে পড়ে যেতে পারেন। ভালোবাসার কোনো নির্দিষ্ট সীমানা হয় না। তবে যেকোনো সীমানা ছাড়াতে একটু বেশিই ভালোবাসেন বলিউড তারকারা। তাই তালাকপ্রাপ্ত পুরুষদের বিয়ে করতে দ্বিতীয়বার ভাবতে হয় না তাঁদের। চলুন, বলিউড সাদিস ডটকমের সৌজন্যে জেনে নিই এমন কিছু তারকার নাম, যাঁরা বিয়ে করেছেন তালাকপ্রাপ্ত পুরুষদের।
১. কারিনা কাপুর খান
তালিকার প্রথম স্থানটি দখল করেছেন কারিনা কাপুর খান। শহিদ কাপুরের সঙ্গে দীর্ঘ প্রণয়ের অবসানের পর ২০১৬ সালের ২০ ডিসেম্বর পাতৌদি পরিবারের ছোট নবাব সাইফ আলি খানকে বিয়ে করেন। কারিনাকে বিয়ের আগে অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সাইফ। যে সম্পর্ক টেকে মাত্র ১৩ বছর। ২০০৩ সালে তালাকপ্রাপ্ত হন সাইফ। সাইফ-অমৃতার রয়েছে দুটি সন্তান ইব্রাহিম আলি খান ও সারা আলি খান। এদিকে সাইফ-কারিনার ঘরেও জন্ম নিয়েছে এক পুত্রসন্তানের। সে আর কেউ নয়, পাপারাজ্জিদের অন্যতম আকর্ষণ তৈমুর আলি খান।
২. শ্রীদেবী
প্রয়াত নায়িকা শ্রীদেবীকে বিয়ে করার জন্য প্রযোজক বনি কাপুর তালাক দেন অর্জুন কাপুরের মা মোনা শউরি কাপুরকে। ‘জুদাই’ ছবির কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়ে যান বনি-শ্রীদেবী। ১৯৯৬ সালের ২ জুন বিয়ে হয় তাঁদের। বনি-শ্রীদেবীর ঘরে জন্ম নেয় দুই কন্যাসন্তান জাহ্নবী কাপুর ও খুশি কাপুর।
৩. বিদ্যা বালান
২০১৪ সালের ১৪ ডিসেম্বর ইউটিবি নেটওয়ার্কের প্রধান নির্বাহী সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন ‘ডার্টি পিকচার’খ্যাত নায়িকা বিদ্যা বালান। তবে বিদ্যাকে বিয়ে করার আগে দুবার বিচ্ছেদের যন্ত্রণা সইতে হয় সিদ্ধার্থ রায় কাপুরকে।
৪. কারিশমা কাপুর
ছোট বোন কারিনার মতো ভাগ্য বরণ করতে হয়েছে কারিশমাকেও। অভিষেক বচ্চনের সঙ্গে বাগদান ভেস্তে যাওয়ার পর দিল্লির শিল্পপতি সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। আর কারিশমাকে বিয়ের জন্যই সঞ্জয় তালাক দেন তাঁর প্রথম স্ত্রী নন্দিতা মেহতানিকে। ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর গাঁটছড়া বাঁধেন দুজনে। তাঁদের ঘরে জন্ম নেয় দুই সন্তান সামিরা কাপুর ও কিয়ান রাজ কাপুর। তবে তাঁদের সম্পর্কও বেশিদিন টেকেনি। ২০১৬ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের মধ্যে।
৫. শিল্পা শেঠি
দুই বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। আর এই বিয়ের জন্য রাজ কুন্দ্রা তালাক দেন তাঁর প্রথম স্ত্রী কবিতাকে। ২০০৯ সালের ২২ নভেম্বর সাত পাঁকে বাঁধা পড়েন শিল্পা। তাঁদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান। যার নাম রাখা হয় ভিয়ান রাজ কুন্দ্রা।
৬. মাহিমা চৌধুরী
‘পরদেশ গার্ল’ খ্যাত মাহিমা চৌধুরী হুট করেই দুই সন্তানের বাবা ববি মুখোপাধ্যায়কে বিয়ের সিদ্ধান্ত নিয়ে বসেন। তাঁদের বিয়েটা এত গোপনে সেরে ফেলা হয় যে বিয়ের কোনো ছবি প্রকাশ পায়নি গণমাধ্যমে। বিয়ের পর মাহিমার গর্ভধারণের ঘোষণা দেওয়া হয়। পরে তাঁদের ঘরে জন্ম নেয় কন্যাসন্তান। যার নাম রাখা হয় আরিয়ানা চৌধুরী।
৭. রাভিনা ট্যান্ডন
অক্ষয় কুমারের সঙ্গে রাভিনা ট্যান্ডনের নাচ অনেক দিন মনে রাখবে বলিউড। ২০০৪ সালে ২২ ফেব্রুয়ারি এই রাভিনা ট্যান্ডনও গাঁটছড়া বাঁধেন তালাকপ্রাপ্ত চলচ্চিত্র পরিবেশক অনিল থাডানির সঙ্গে। রাজস্থানের জগ মন্দিরে বেশ ধুমধাম করেই বিয়ে হয় তাঁদের।
৮. অমৃতা আরোরা
উসমান আফজাল ও সাহিল শ্রফের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও ২০০৯ সালের ৪ মার্চ তালাকপ্রাপ্ত শাকিল লাদাখকে বিয়ে করেন এই বলিউড তারকা। তাঁদের ঘরে জন্ম হয় দুই পুত্রসন্তানের। যাদের নাম রাখা হয়েছে আজান লাদাখ ও রায়ান লাদাখ।
৯. লারা দত্ত
কেলি দর্জির সঙ্গে আট বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে লারা দত্ত বিয়ে করেন মহেশ ভূপাতিকে। ২০০১ সালের ফেব্রুয়ারির ১৬ তারিখ তাঁদের বিয়ে হয় ভারতের গোয়াতে। ২০১২ সালে তাঁদের ঘরে জন্ম নেয় কন্যাসন্তান। এর আগে শিবতা জয়শংকরকে বিয়ে করেছিলেন মহেশ ভূপাতি।
১০. রানি মুখার্জি
দীর্ঘ প্রণয়ের পর ২০১৪ সালের ২১ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন রানি মুখার্জি এবং চলচিত্র নির্মাতা আদিত্য চোপড়া। তাঁদের বিয়ে অনুষ্ঠিত হয় ইতালিতে। তাঁদের ঘরে জন্ম নেয় কন্যাসন্তান আদিরা। আদিত্য এর আগে তাঁর ছোটবেলার বন্ধু পায়েল খান্নাকে বিয়ে করেছিলেন।