‘বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র গণজোয়ারে ভেসে যাবে’

0
75
বিএনপির বিরুদ্ধে সব ষড়যন্ত্র গণজোয়ারে ভেসে যাবে বলে মন্তব্য করেছেন দলটির গণ শিক্ষা বিষয়ক অধ্যক্ষ সেলিম ভূইয়া।
তিনি বলেন, ‘যতই ষড়যন্ত্র হোক না কেন ২০১৮ সালের মধ্যে বিএনপি জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসবে। কারণ দেশের মানুষ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের দিকে তাকিয়ে আছে।’
নয়াপল্টনে বৃহস্পতিবার সন্ধ্যায় শিক্ষক কর্মচারী ঐক্যজোটের দলীয় কার্যালয়ে ‘আমরা বাংলাদেশি’ আয়োজিত ‘নিরপেক্ষ নির্বাচন’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সেলিম ভূইয়া বলেন, ‘বর্তমান সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। গুম, খুন করে তারা গণতন্ত্রের কবর রচিত করেছে। দেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেয়ার লোক খুঁজে পাবে না।’
এ সময় প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের জন্য আহ্বান জানান তিনি।
তিনি বলেন, ১৪ জানুয়ারির মতো নির্বাচন এ দেশে আর হতে দেয়া হবে না। বিএনপি নেতাকর্মীদের বেগম খালেদা জিয়ার ডাকা কর্মসূচিতে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে জোড়ালো আন্দোলনের কর্মসূচিতে সকলকে অংশ গ্রহণের জন্য তিনি অনুরোধ জানান।
এ আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, আয়োজক সংগঠনের মহাসচিব জাকির হোসেন, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, মৎসজীবি দলের কেন্দ্রীয় বাবুল আকন, শিক্ষক নেতা আব্দুল হাকিম, যুবদল নেতা পারভেজ আহমেদ ফারজানা আফরোজ পারুল, জাবেদ চৌধুরী প্রমুখ।