বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান নিয়ে বিতর্ক

0
251

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় বিএনপি’র একাংশ নেতৃবৃন্দের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান নিয়ে প্রশ্ন তুলেছেন বর্তমান কমিটির নেতৃবৃন্দ। প্রেস রিলিজের মাধ্যমে অনুষ্ঠান দেখিয়ে পত্রিকায় খবর প্রকাশ করা হয়েছে বলে মন্তব্য করেছেন থানা বিএনপি’র আহবায়ক ডাঃ আব্দুল মজিদ।
তিনি বলেন, গত দুই দিনে বিভিন্ন পত্রিকায় বিএনপি’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের খবর দেখে আমি বিষ্মিত হয়। বিষয়টি খতিয়ে দেখতে অনুষ্ঠানে উপস্থিত যাদের নাম এসেছে তাদের কাছে খোঁজ খবর নিলে এ ধরণের অনুষ্ঠানের বিষয়টি কারো জানা নেই বলে জানান। এমন কি যাকে সভাপতি দেখানো হয়েছে বিষয়টি তিনিও জানেন না বলে জানিয়েছে। মূলত পথ পদবী বঞ্চিত গুটিকয়েক নেতাকর্মী দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করতে দলীয় শৃংখলা বিরোধী অপপ্রচারে লিপ্ত রয়েছে। তিনি এ ধরণের কর্মকান্ড পরিহার করার আহবান জানিয়ে যারা দলীয় শৃংখলা ভঙ্গ করছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য দলীয় উর্দ্ধতন নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।
এ ধরণের অনুষ্ঠানের বিষয় সম্পর্কে কোন কিছু জানানেই বলে জানিয়েছেন অনুষ্ঠানের সভাপতি আয়ুব আলী মোল্লা। তিনি বলেন, দলীয় গ্রুপিংয়ের কারণে আমি অনেকদিন যাবৎ ব্যবসায় মনোনিবেশ করেছি। তবে আমার নাম ব্যবহার করে এ ধরণের একটি অনুষ্ঠানের খবর পত্রিকায় এসেছে বলে শুনেছি।