বালাপোতায় শ্রী শ্রী বাবা তারকনাথ ধামে পরিদর্শন করলেন শেখ ওয়াহেদুজ্জামান

0
64
হাফিজুর রহমান শিমুল, কালিগঞ্জ:
কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল ইউনিয়নের বালাপোতায় শ্রীশ্রী বাবা তারকনাথ ধামে ব্যাপক উৎসব মুখর পরিবেশে হাজার হাজার সন্নাসি ও ভক্তবৃন্দের উপস্থিতিতে শিবলীলা মহোৎসব অনুষ্ঠিত হচ্ছে।  বৃহস্পতিবার বিকালে কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান বালাপোতা শিবলীলা উৎসব পরিদর্শন করেন। পরে তিনি এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
বালাপোতা শ্রীশ্রী বাবা তারকনাথ ধাম কার্যকারী কমিটির সভাপতি প্রভাষক দিলীপ কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিক্ষক সুব্রত সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেস অতিথি ছিলেন চাম্পাফুল ইউপি চেয়ারম্যান মোজ্জামেল হক গাইন, এ্যাডঃ গাজী লুৎফুল্লাহ, ইউপি সদস্য ঠাকুর দাশ সরকার, ইউপি সদস্য সাইলুজ্জামান সাইলু, সত্তর হোসেন, মুলারী মোহন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গৌতম কুমার লস্কর, জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুস সবুর, তারালী ইউপি সদস্য সামসুজ্জামান, নির্মল কুমার প্রমুখ। প্রধান অতিথি বলেন বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ এখানে যে কোন উৎসব সকলে মিলে পালন করে।
তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। প্রতি বছরের ন্যায় এবছরও বালাপোতা শ্রীশ্রী বাবা তারকনাথ ধাম মন্দির কমিটির আয়োজনে অশুভ শক্তির সংহার সত্য সুন্দর শিব বন্দনায় বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে সন্নাসিরা শিবের মাথায় জল দেওয়ার জন্য সববেত হয়।