বাণিজ্য মেলায় ব্রেভারে ছাড়ের মহাউৎসব

0
235

অনলাইন ডেস্ক :

মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় চলছে ব্রেভারে ছাড়ের মহাউৎসব। একটি কিনলে একটি ফ্রি সহ নগদ মূল্য ছাড় রয়েছে প্রতিটি পণ্যে। এসব অফার পাওয়া যাচ্ছে মেলার ২৯নং ব্রেভার প্রিমিয়াম স্টলে।

দেশের অন্যতম বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান প্রাণ বেভারেজ বাণিজ্য মেলার ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এ সুযোগ। ব্রেভার প্রিমিয়াম স্টলের দায়িত্বরত বিক্রয়কর্মী মোকলেসুর রহমান বলেন, মেলা উপলক্ষে ক্রেতা-দর্শনার্থীদের আকর্ষণ করতে বিভিন্ন ছাড়সহ ১৮টি প্যাকেজ অফার রয়েছে। আর মশলা পানি ও ফ্রুটিক্স একটি কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে। সর্বনিম্ন ১৫ টাকা থেকে সর্বোচ্চ ১১৩ টাকা পর্যন্ত ছাড় প্রতিটি অফারে। মেলায় ক্রেতাদের ভালোই সাড়া পাওয়া যাচ্ছে। মেলায় বেশি চলছে ব্রেভারের সিক্স প্যাক বান্ডেল অফারটি।  ছয়টি  ২৫০ এ মল ব্রেভারের মল্ট বেভারেজের বোটল ও ক্যান রয়েছে। বাজারমূল্য ২১০ টাকার হলেও মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য ৬০ টাকা ছাড় দেয়া হচ্ছে।

মেলায় অন্যান্য অফারগুলোর মধ্যে রয়েছে বুলডোজার অফারে চারটি ক্যান অথবা বোটল ৮০ টাকা। যার বাজারমূল্য ১৪০ টাকা। মাস্তি মশলা অফারে রয়েছে ছাড় রয়েছে ১১৩ টাকা।  ছয় রকমের মশলা এ অফারেরে বাজারমূল্য ৪১৩ টাকা। মেলা উপলক্ষে মাত্র ৩০০ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও ১০০ টাকায় পাওয়া যাচ্ছে স্মার্ট অফার ও টাইম পাস, ক্যান্ডি ক্রাস, ডি লাইট। ১২০ টাকায় কিডস ড্রিমস, জুস টাইম অফারের মূল্য ৫০ টাকায়  পাওয়া যাচ্ছে। ৬৫ টাকার লিটেল পপ পাওয়া যাচ্ছে ৫০ টাকায়। ১০০ টাকায় পাওয়া যাচ্ছে কফি টাইমের অফার।  ৩২৫ টাকার রুবোস্ট অফার পাওয়া যাচ্ছে ২২০ টাকায়। তিন রকমের জুস, কফি, ডাল, ম্যাগ্রো বার, চোকোপপ আট ধরনের পণ্য দিয়ে ফ্যামিলি কম্বো অফারটি দিচ্ছে ২৫০ টাকায়। যার বাজার মূল্য ৩৫৪ টাকা। উল্লেখ্য, ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ১৩ লাখ ৭৩ হাজার বর্গফুট আয়তনের এবারের মেলাস্থল। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। এবারের মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে (পূর্ববর্তী তিন বছরের মতো) প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ৩০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য জনপ্রতি ২০ টাকা।

এস এম পলাশ