বাংলাদেশি গল্পে হলিউড স্টাইলের ছবি ‘ডেঞ্জারজোন’

0
74

বিনেদন ডেস্ক :

বাংলাদেশি গল্পে হলিউড স্টাইলের ছবি ‘ডেঞ্জারজোন’ নির্মাণ করতে যাচ্ছেন নবীন চলচ্চিত্র নির্মাতা বেলাল সানি। সাকসেস মাল্টিমিডিয়ার প্রযোজনায় তার প্রথম ছবিটির কথা পরিচালক নিজেই জানিয়েছেন বিষয়টি।  তিনি বলেন, একেবারেই বাংলাদেশি একটি মৌলিক গল্প নিয়ে ‘ডেঞ্জারজোন’ নির্মিত হবে। কয়েক বছর গল্পটি নিয়ে গবেষণার এ ছবি নির্মাণে হাত দিয়েছি। আশা করছি ভালো কিছু হবে।

আগামী মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় ছবির মহরত অনুষ্ঠিত বিস্তারিত জানানো হবে বলে জানান বেলাল সানি। ‘ডেঞ্জারজোন’ ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা জলি। তারা দু’জনেই জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে আসেন। এতো দিন তারা আলাদাভাবে বিভিন্ন শিল্পীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেও এক সঙ্গে অভিনয় করা হয়নি।বাপ্পী এখন কক্সবাজারে, সেখানে `পাগলামি` ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

বাপ্পী  বলেন,  গেলো ১৭ মার্চ ‘ডেঞ্জারজোন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্পটা আমার কাছে দারুণ লেগেছে। জলির সঙ্গেও এটা প্রথম কাজ। সবমিলিয়ে কাজটি ভালো  হবে, এটাই প্রত্যাশা করছি।এর আগে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘অঙ্গার’, ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের তিনটি ছবিতে অভিনয় করেছেন জলি। এবারই প্রথমে জাজ’র বাইরে অন্য কারো ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে জলি বলেন, ‘ডেঞ্জারজোন’ ছবিতে অভিনয়ের জন্য ২০ মার্চ সাইন করেছি। জাজ’র বাইরে প্রথমবারের মতো কাজ করলেও সেখান থেকে বের হইনি। আগামীতে তাদের ছবিতেও ডাকলে কাজ করবো।

‘বাপ্পীর সঙ্গে নতুন জুটি বেঁধে প্রথমবার কাজ করতে যাচ্ছি। আমাদের জুটি সবার কাছে গ্রহণযোগ্যতা পাবে বলে মনে করি,’ যোগ করেন তিনি। ভৌতিক গল্প নির্ভর এই ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করবেন তারেক আজিজ।

এস এম পলাশ