বরিশালে মাছ ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

0
79

 

অনলাইন ডেক্স :

বরিশাল নগরীর কাঠপট্টি এলাকার একটি বাসা থেকে খালিদ মোহাম্মদ টিপু (৪০) নামে এক মাছ ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কোতয়ালী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহত টিপু চট্টগ্রামের কর্ণফুলী এলাকার চর লক্ষ্মীপুর এলাকার মো. সোলায়মানের ছেলে।
জানা যায়, টিপু ও তার ভাই মঞ্জু সাবেক কাউন্সিলর বিএনপি নেতা সৈয়দ জামাল হোসেন নোমানের কানাডাপ্রবাসী বোনের কাঠপট্টি এলাকার ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাটে ভাড়া থেকে নগরীর পোর্ট রোড এলাকায় একটি মাছের আড়ত পরিচালনা করে আসছিলেন। গত ৮ মাস আগে তারা দুইজন ফ্ল্যাটটি ভাড়া নেন। নিহত টিপুর ভাই মঞ্জু জানান, রাতে তিনি আড়তে ছিলেন। ভাইকে বেশ কয়েকবার ফোন দিলেও তার মুঠোফোন বন্ধ পান। এরপর আড়ত বন্ধ করে তিনি ফ্ল্যাটে গেলে মূল দরজার বাইরে থেকে হ্যাজবোল্ট আটকানো দেখতে পান। দরজা খুলে ঘরের ভেতরে গিয়ে তিনি বাসার মালামাল এলোমেলো এবং তার ভাইকে একটি চেয়ারে হাত-পা বাঁধা গলায় রশি পেঁচানো অবস্থায় দেখতে পান। পরে তিনি বাড়ির মালিকসহ স্থানীয়দের বিষয়টি জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে টিপুর মরদেহ উদ্ধার করে।
মঞ্জু আরো জানান, ফ্ল্যাটে ১২ হাজার ও তার ভাইয়ের পকেটে আরো কিছু টাকা ছিল। তবে বাসায় এসে তিনি সেই টাকা পাননি।
কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) শাহ মো. আওলাদ হোসেন জানান, আলামত দেখে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এর পেছনে ব্যবসায়িক লেনদেন, কিংবা তাদের বাসায় মোটা অংকের টাকা গচ্ছিত থাকতে পারে। এ রকম ধারণা থেকে টাকা চুরির সময় বাধা দিলে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

এ ঘটনায় মামলা দায়েরসহ জড়িতদের শনাক্ত এবং আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

LEAVE A REPLY