বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ

0
73

অনলাইন ডেস্ক:

বৃহত্তর সিলেটের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ। গত তিনদিন ধরে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্ব সিলেটের বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে। এস এম জাকির হােসাইন বলেন, আওয়ামী লীগ সরকার বরাবরই এদেশের জনগণের কাছে তাদের দক্ষতার পরিচয় দিয়েছে। ৮৮’র বন্যায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ৯৮’র বন্যায় বিশ্বের বহু বিশেষজ্ঞের মতামতকে ভ্রান্ত প্রমাণ করে এদেশের মানুষকে খাদ্য, ওষুধ দিয়ে সুস্থ রেখেছে। আজ শেখ হাসিনা সরকার বন্যাকবলিত মানুষের পাশে আছে।

তিনি বলেন, ছাত্রলীগ নিজেরা হাতে তৈরি করে মানুষকে স্যালাইন খাইয়েছে। রুটি তৈরি করে মানুষকে দিয়েছে একমাত্র ছাত্রলীগের নেতাকর্মীরা। আজও ছাত্রলীগ অতীতের মতোই তার ঐতিহাসিক দায়িত্ব পালন করে যাচ্ছে। যখনই এদেশের কোনো সংকট, প্রাকৃতিক দুর্যোগ আসে তখনই সবার আগে যে সংগঠনটি মাঠে নামে অাজ তারাই অাছে, থাকবে।

দুর্গত মানুষের পাশে থাকাই ছাত্রলীগের পবিত্র দায়িত্ব উল্লখ করে সাধারণ সম্পাদক বলেন, দেশে কোনো খাদ্য সংকট নেই। শুধুমাত্র সঠিক বিতরণই পারবে বর্তমান পরিস্থিতি সঠিকভাবে মোকাবেলা করতে। এর জন্য প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের দায়িত্বশীলভাবে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।

এস এম পলাশ