প্রিয়াঙ্কার টুইটার অ্যাকাউন্ট কে চালায়?

0
62

বিনোদন ডেস্ক :
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের সদর দফতর পরিদর্শন করে কয়েকদিন আগে খবরের শিরোনাম হন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জনপ্রিয় ক্রাইম-ড্রামা সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুম, হলিউডের ছবি ‘বেওয়াচ’ ও ব্যক্তিজীবনের কিছু বিষয় নিয়ে টুইটারে আড্ডা দিয়েছেন তিনি।
জানা গেছে, ২০১০ সালে টুইটারে ভারতীয় তারকাদের সবচেয়ে বেশি অনুসারী থাকায় টুইটারের সদর দফতরে যাওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু তখন ফুরসত মেলেনি তার। তবে এবার গিয়ে লাইভ চ্যাটে বসেছিলেন তিনি।
প্রিয়াঙ্কার সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবস্থাপনা কে করে জানতে চাইলে তিনি বলেন, ‘মানুষ ভাবে আমার দলবল টুইটার অ্যাকাউন্ট দেখভাল করে। কিন্তু শুরু থেকে অ্যাকাউন্টটি আমার নখদর্পণে আছে। যখন-তখন টুইট করি। যখন যা ইচ্ছে হয় লিখি। মাঝে মধ্যে মোবাইলে চাঁদকে ধরে রাখার চেষ্টা করি। সময় থাকলে অন্য সামাজিক যোগাযোগ মাধ্যমও নিজেই ব্যবহার করি।’
টুইটারে সবচেয়ে বেশি অনুসারী আছে বলিউডের এমন শীর্ষ দশ তারকার তালিকায় আছে প্রিয়াঙ্কার নাম। তার অনুসারীর সংখ্যা ১ কোটি ৪০ লাখ। ২ কোটি ২০ লাখ অনুসারী নিয়ে সবার ওপরে আছেন অমিতাভ বচ্চন।

LEAVE A REPLY