প্রথমবার রিয়াজের বিপরীতে স্নিগ্ধা মোমিন

68
524

বিনেদন ডেস্ক:

প্রথমবার জুটি হয়ে কাজ করলেন চিত্রনায়ক রিয়াজ ও ‘পালকী’খ্যাত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্নিগ্ধা মোমিন। তাদেরকে আসছে ঈদ উপলক্ষে নির্মিত ‘বউ কথা কও’ নামের একটি নাটকে অভিনয় করতে দেখা যাবে। হাস্যরসে ভরপুর এই নাটকটি নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক এস এ হক অলিক। এর চিত্রনাট্যও করেছেন তিনি। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে স্নিগ্ধা মোমিন বলেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত রিয়াজ ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে। সহশিল্পী হিসেবে তিনি দারুণ। অনেকে হেল্পফুল আর মনযোগী মানুষ।’ তিনি আরও বলেন, ‘চমৎকার একটি গল্পে নাটকটি নির্মিত হয়েছে। প্রচারে গেলে দর্শক খুব উপভোগ করবেন এটি।’ অভিনেতা রিয়াজ বলেন, ‘স্নিগ্ধার সঙ্গে প্রথমবার কাজ করলাম। ও বেশ ভালো কাজ করে। নতুনদের মধ্যে ও বেশ প্রতিভাবানও। আশা করছি আমাদের নাটকটি ভালো লাগবে দর্শকের।’

এস এ হক অলিক বলেন, ‘ঈদ মানেই বিশেষ কিছু। তাই একটু ব্যাতিক্রমী ভাবনায় নাটক নির্মাণের চেষ্টা করেছি। রিয়াজ ভাই ও স্নিগ্ধার কেমিস্ট্রি মন ভরাবে দর্শকের। পাশাপাশি গল্প, লোকেশনের মুগ্ধতা তো থাকছেই।’নির্মাতা জানালেন, গত ১৬ জুন, শুক্রবার থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে পূবাইলের হাস্নাহেনাতে। আজ শনিবার দৃশ্যধারণের পর্ব শেষ হবে। আর আসছে রোজা ঈদে কোনো একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে ‘বউ কথা কও’ নাটকটি।

এস এম পলাশ

68 COMMENTS