পানি বিক্রেতা লালুর স্বপ্ন পূরণ করলেন শ্যামনগর ইউএনও

5
682

ডেস্ক রিপোর্ট :
শ্যামনগরের কাঁচড়াহাটী গ্রামের লালু গাজীর অভাব অনটনের সংসার। মাসিক দুই হাজার চারশ টাকায় একটি ভাড়া ভ্যান নিয়ে শ্যামনগর উপজেলার বিভিন্ন হাটে-বাজারে পানি বিক্রি করে সংসার চালাতো। পানি কিনে বিক্রি নয় সে পানি নিতো উপজেলা পরিষদের পানির ফিল্টার থেকে। এভাবে কষ্টে রোজগারের টাকায় তার সংসার চলে। তবে উপার্জনের সিংহ ভাগই দিতে হতো ভ্যানমালিক মহাজনকে।
কয়েকদিন আগে উপজেলা পরিষদের ফিল্টার থেকে পানি নেওয়ার সময় দেখা শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলমের সাথে দেখা লালু গাজীর। এ সময় উপজেলা নির্বাহী অফিসার তার কষ্টের জীবন কাহিনীর কথা শোনেন। পরবর্তীতে ব্যক্তিগতভাবে একটি ভ্যান কিনে দেন লালুর। পরবর্তী লালুর চাওয়া অনুযায়ী আরও ১০টি কলস কিনে দেন পানি নেওয়ার জন্য।
এ সব পেয়ে মহাখুশি লালু গাজী আরও জানান, স্বপ্ন ছিল টাকা জোগাড় করে একটি ভ্যান কিনবো। যেন কষ্টের টাকা নিজের কাজে লাগাতে পারি। ইউএনও স্যার আমার কষ্টের কথা শুনে ভ্যান ও পানির কলস কিনে দিয়েছেন। আমার স্বপ্ন পূরণ হয়েছে। এখন আর কষ্টে উপার্জনের টাকা মহাজনকে দিতে হবে না। আমার অভাব দূর হবে।
এ বিষয় জানিয়ে শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম বলেন, অসহায় মানুষের জন্য সমাজের বৃত্তবানরা এগিয়ে আসলে সমাজ থেকে অভাবী মানুষ দূর করা সম্ভব হতো।

5 COMMENTS

  1. Magnificent goods from you, man. I have take into accout your stuff prior to and you are just extremely magnificent. I really like what you have received here, really like what you are saying and the best way through which you say it. You are making it entertaining and you continue to care for to stay it sensible. I cant wait to learn much more from you. This is really a terrific site.