পাটকেলঘাটায় শুরু হয়েছে জমজমাট জুয়ার আসর

29
190

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার পাটকেলঘাটায় আবারও শুরু হয়েছে জমজমাট জুয়া আসর। প্রশাসনিক তৎপরতায় পাটকেলঘাটাসহ আশেপাশের এলাকায় কিছুদিন বন্ধ থাকলেও আবারও শুরু হয়েছে জুয়া খেলা।

স্থানীয়রা জানান, পাটকেলঘাটার থানার ছোট কাশিপুর গ্রামে ঈদ উল আযহার পর থেকে পুনরায় জুয়া খেলা শুরু হয়েছে। কিছু প্রভাবশালীর ইন্ধনে চলে এ খেলা। এলাকার মনুর আমবাগানসহ বড় বড় বাগান বা নদীর ধারে দিনে বা রাতে চলছে জুয়ার আসর। জুয়া কমিটির নেতারা সুচতুর হওয়ায় স্থান পরিবর্তন করে চালিয়ে যাচ্ছে জুয়া খেলা। বিভিন্ন প্রান্ত থেকে জুয়াড়ীরা মাইক্রেবাস, মাটরসাইকেল নিয়ে যোগ দেয় জুয়া খেলায়। তাছাড়া জুয়া খেলাকে কেন্দ্র করে এলাকায় বেড়েছে চুরি। প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

রোববার জুয়ার আসর পাতানো হয়েছে পাটকেলঘাটা থানার বড়বিলা গ্রামের বজলে কবিরাজ বাড়ির পেছনে আমবাগানে। সেখানে জুয়া খেলার নেতৃত্ব দিচ্ছেন পাটকেলঘাটার চৌগাছা এলাকার আব্দুল বারী, খোরদো গ্রামের কসাই আলম, লালচন্দ্রপুর গ্রামের আব্দুল মনিসহ আরো কয়েকজন।

বিষয়টি অবহিত করার পর পাটকেলঘাটার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, বিষয়টি আমার জানা ছিলো না তবে এখনই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দৈনিক সাতক্ষীরা/এমজেডএইচ

29 COMMENTS