পাইকগাছা ইট ভাটার দাদনের টাকা নিয়ে সংঘর্ষ; পিতা-পুত্র আহত

12
171

পাইকগাছা প্রতিনিধি :

পাইকগাছায় ইট ভাটার দাদনের টাকা নিয়ে সংঘর্ষে পিতা-পুত্র আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, উপজেলার রাড়–লী গ্রামের ভাটার শ্রমিক সর্দার শহীদুল মিস্ত্রী একই এলাকার সিদ্দিক মিস্ত্রী ও তার ছেলে আজিজুলকে ভাটায় যাওয়ার জন্য ৩৪ হাজার টাকা দাদন দেয়। দাদনে টাকা নেয়ার পর ভাটায় যাওয়া নিয়ে সিদ্দিক ও তার ছেলে গড়িমসি করতে থাকলে শুক্রবার সকাল ৯টার দিকে শহীদুলের সাথে সিদ্দিকদের কথা কাঁটাকাটি হয়। কথা কাঁটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিট ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইট ভাটার সর্দার শহীদুল (৫৫) ও তার ছেলে রিপন (২২) আহত হয়। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে আহতের পরিবার সূত্রে জানাগেছে।

12 COMMENTS

  1. If you would like, you’ll be able to choose one with the Las Vegas hotels as the setting for your Las Vegas NV wedding party, reception and honeymoon. Mostly the history of business surely could control various inventions and technologies. Trading invites a variety of sites is extremely frowned upon in the exclusive Bit Torrent community as it allows anti-piracy groups to infiltrate private trackers with less effort.