পাইকগাছায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী-শ্যালকসহ আটক ৪

0
168

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী, শ্যালকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে পাঠিয়েছে।
সংশ্লিষ্ট জানা গেছে, স্বাস্থ্য বিভাগে কর্মরত সদ্য অবসরে (এলপিআর) উপজেলার হিতামপুর গ্রামের মৃত আজিজ সানার ছেলে রেজাউল ইসলাম (৫৮) শুক্রবার সকালে স্ত্রী পলিকে নিয়ে পৌরসভার ভাড়াটে বাসা থেকে মালামাল নিয়ে গদাইপুরের মেলেকপুরাইকাটিস্থ নতুন বাড়িতে ওঠে এবং দুপুরের দিকে নতুন বাড়ির একটি কক্ষ থেকে অচেতন অবস্থায় রেজাউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের ভাতিজা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার পিরোজপুরের হারুন আল-কবির সানা বাদী হয়ে জায়গা-জমি, দাম্পত্য কলহ ও পেনশনের টাকা ভাগাভাগি নিয়ে রেজাউলকে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগে স্ত্রী পলি বেগম, শ্যালক রনি, দু’ভ্যান চালক জাহাঙ্গীর ও মফিজুলকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করে। যার নং- ১৯, তাং- ২১/১০/২০১৬।
মামলার তদন্ত কর্মকর্তা এস,আই মোঃ আব্দুল হাকিম জানান, আটক ৪ আসামীকে ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে শনিবার আদালতে পাঠানো হয়েছে।
ওসি মারুফ আহম্মদ জানান, নিহতের মাথায় আঘাতের চি‎হ্ন পাওয়া গেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত হত্যার বিষয়টি নিশ্চিত করা যাচ্ছে না।

গাজী মোঃ আব্দুল আলীম/একে/আই।