পথচলা শুরু হোক ফ্রিল্যান্সিংয়ে

0
90

অনলাইন ডেস্ক:

চাকরি খুঁজতে গিয়ে সিভি, ইন্টারভিউ, লবিং- এসবের ঝামেলার দিন শেষ। আবার ফ্রিল্যান্সিং কোর্স করার পরেও আয় করতে না পারার ব্যর্থতাও এবার আর থাকছে না। এবার ‘টেক প্লানেট আইটি’ দিচ্ছে কোর্স শেষ করে প্রতিষ্ঠানেই চাকরি করার সুযোগ। বাংলাদেশের শিক্ষিত বেকার যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে একটি বড় মার্কেটপ্লেস তৈরি করার জন্য কাজ করছে প্রতিষ্ঠানটি।

তাই সারা দেশব্যাপী অনলাইন মার্কেটিং এবং প্রফেশনাল ট্রেনিং কার্যক্রম পরিচালনার জন্য কিছুসংখ্যক দক্ষ জনবল নিয়োগ দেওয়া হচ্ছে। আইটিতে অনভিজ্ঞ এবং সম্পূর্ণ নতুনদের জন্যও এ চাকরির সুযোগ রয়েছে।

এতে প্রাথমিক বেতন ৮,৫০০ টাকা থেকে ৩২,৫০০ টাকা পর্যন্ত (কাজের ধরন এবং যোগ্যতা অনুযায়ী)। তবে ঢাকায় কোর্স করে নিজ জেলায় পোস্টিং নিয়েও চাকরি করতে পারবেন। মেম্বরশীপ গ্রহণ ও ভর্তি চলবে ১০ মে ২০১৭ পর্যন্ত।

‘কোর্স শেষে চাকরি’ কার্যক্রমের আওতায় সারা দেশব্যাপী প্রাথমিক অবস্থায় ৪০ জনকে (পুরুষ ২৮ জন এবং নারী ১২ জন) নিয়োগ দেওয়া হবে। কোটা পূর্ণ হয়ে গেলে নিয়োগ স্থগিত করা হবে। নিয়োগ অথবা কোর্সসংক্রান্ত যেকোনো তথ্যের জন্য Web: www.techplanetbd.com, Mail: techplanetict@gmail.com, Social: facebook.com/techplanetict এবং Help Desk: 01746400600 এর মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

LEAVE A REPLY