নির্মিত হচ্ছে দুই বাংলার তারকাবহুল ছবি তুই শুধু আমার

25
259

বিনেদন ডেস্ক :

খবর চূড়ান্ত, ঢাকা-কলকাতা এই দুই বাংলা মিলিয়ে নির্মিত হতে যাচ্ছে তারকাবহুল একটি চলচ্চিত্র। ছবির নাম ‘তুই শুধু আমার’। বিগ বাজেটের এই ছবিটি নির্মিত হবে যৌথ প্রযোজনায়। বাংলাদেশে থেকে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় তরুণ নির্মাতা অনন্য মামুন। কলকাতা থেকে ছবিটি প্রযোজনা করবে সেখানকার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ এবং পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি।

 রোববার  দুপুরে এমন তথ্য জানিয়েছেন ছবিটির বাংলাদেশি নির্মাতা অনন্য মামুন। তিনি জানান, ছবিতে অভিনয় করবেন বাংলাদেশ থেকে মাহিয়া মাহি, আমান রেজা এবং কলকাতা থেকে অভিনয় করবেন দুই নায়ক সোহম ও ওম। ছবিতে তিন নায়কের বিপরীতে দেখা যাবে মাহিকে। এছাড়াও দুই বাংলার আরও কিছু জনপ্রিয় তারকাকে এখানে অভিনয় করতে দেখা যাবে।

মামুন বলেন, ‘চলতি বছরে বিগ ধামাকায় দুটি ছবি নির্মাণ করবো আমি। এর প্রথমটি হচ্ছে ‘তুই শুধু আমার’। অনেক চমক নিয়ে ছবিটির কাজ শুরু করতে যাচ্ছি। গল্প ও নির্মাণশৈলীতে দর্শকদের মুগ্ধ করার একটি প্রচেষ্টা থাকবে।’ তিনি যৌথ প্রযোজনার প্রসঙ্গে বলেন, ‘যৌথ প্রযোজনার সব নিয়ম মেনেই নির্মিত হবে ‘তুই শুধু আমার’। আমাদের ইন্ডাস্ট্রির এই ক্রান্তিলগ্নে এই ছবিটি সফল ছবি হিসেবে উপহার দিতে চাই।’ এরমধ্যে শুটিংয়ের তারিখও চূড়ান্ত হয়েছে। আগামী ২ জুন থেকে লন্ডনের মনোরম সব লোকেশনে শুটিং শুরু হবে ‘তুই শুধু আমার’ ছবির।

একই নামে রাজু চৌধুরী একটি ছবি নির্মাণ করেছিলেন। সেখানে অভিনয় করেছিলেন সাইমন সাদিক ও মৌমিতা মৌ। এক্ষেত্রে কোনো সমস্যা হবে কী না জানতে চাইলে অনন্য মামুন  বলেন, ‘আমি ছবির নাম নিবন্ধিত করিয়েছি পরিচালক সমিতি থেকে। তাছাড়া নির্মাতা রাজু ভাইয়ের সঙ্গেও আমি আলাপ করেছি। তিনিও আমাকে অনুমতি দিয়েছেন। তাই নাম নিয়ে কোনো সমস্যা নেই। আর আমাদের এখানে এক নামে একাধিক ছবি আগেও নির্মিত হয়েছে। শাকিব খান গেল বছর ‘শিকারী’ নামের একটি ছবিতে কাজ করেছেন। এর কয়েক বছর আগেও তিনি একই নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন।’

মামুন জানান, আগামী ঈদুল আযহাকে টার্গেট করে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ‘তুই শুধু আমার’ ছবির প্রচার ও বিশ্বব্যাপী মুক্তির যাবতীয় কার্যক্রমের দায়িত্বে থাকবে লাইভ টেকনোলজিস।

এস এম পলাশ

25 COMMENTS