নির্বাচন নয়, ষড়যন্ত্রের পথেই খালেদা জিয়া

0
73

অনলাইন ডেস্ক:

নির্বাচন নয়, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এখনও ষড়যন্ত্রের পথে অস্বাভাবিক পন্থায় রাজনৈতিক পরিবর্তনের আশায় রয়েছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুরের একটি রেস্তোরাঁয় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ঢাকা মহানগর পশ্চিম শাখা আয়োজিত ইফতারপূর্ব আলোচনা সভায় তিনি একথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন খালেদা জিয়ার মূল উদ্দেশ্য নয়। নির্বাচনকে কেন্দ্র করে একটা অস্বাভাবিক পরিস্থিতি তৈরির নানা ফন্দি-ফিকির করছেন তিনি। তার কারণেই দেশে এখনও ষড়যন্ত্রের রাজনীতি বিদ্যমান।

তিনি (বেগম জিয়া) গণতন্ত্রের ধার ধারেন না উল্লেখ করে ইনু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে, তখন বিএনপি নেত্রী নির্বাচন বর্জন-ভণ্ডুল ও আগুন সন্ত্রাসে নেতৃত্ব দিয়েছেন, জঙ্গিবাদকে প্রশ্রয় দিয়ে অপচেষ্টার মাধ্যমে অবৈধ পন্থায় ক্ষমতা দখলের পাঁয়তারা অব্যাহত রেখেছেন। বর্তমান বিশ্ব প্রেক্ষপটের দিকে নির্দেশ করে তথ্যমন্ত্রী বলেন, বিশ্বে এখন আর ষড়যন্ত্রের রাজনীতির কোনো স্থান নেই। গণতন্ত্রের অভিযাত্রায় ষড়যন্ত্রকারীদের বিচার ও দমনই এখন দেশের দায়িত্ব।

জাসদ ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি মাইনুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জাসদ নেতা শফিউদ্দিন মোল্লা, নূর-উন-নবী, কাজী সিদ্দিকুর রহমান, রফিকুল ইসলাম রাজা প্রমুখ।

এস এম পলাশ