নির্বাচনে না এলে বিএনপি বিলীন হয়ে যাবে

2
461

অনলাইন ডেস্ক:

আসন্ন সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নিলে বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। গত ৬ মার্চ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও একই কথা বলেছিলেন। স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনি লাড়াইয়ে আসুন, দলের জনপ্রিয়তা যাচাই করুন। আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপি নামের দল বিলীন হয়ে যাবে।

বৃহস্পতিবার ডেমোক্রেটিক অ্যালায়েন্স আয়োজিত ইফতার পার্টি পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। রাজধানীর পুরানা পল্টনের টোপিকানা ভবনে এ ইফতার পার্টি আয়োজন করা হয়। আলোচনা সভায় মোহাম্মদ নাসিম আরও বলেন, সামনে নির্বাচন। এই নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করে তাদের জনপ্রিয়তা যাচাই করবে। ডেমোক্রেটিক অ্যালায়েন্সের প্রতিও আমার আহ্বান, গণতান্ত্রিক অভিযাত্রায় আপনারাও শরিক হোন।

নাসিম বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সহায়ক সরকারের কথা বলছেন। দুনিয়ার কোথাও এই সহায়ক সরকার বলে কিছু নেই। যেটা আছে সেটা হলো নির্বাচিত সরকার। এই নির্বাচিত সরকারের প্রধান শেখ হাসিনা। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী, শেখ হাসিনার অধীনেই যথাসময়ে অনুষ্ঠিত হবে। খালেদা জিয়াকে সেই নির্বাচনে আসার আহ্বান জানাই।

ডেমোক্রেটিক অ্যালায়েন্সের সমন্বয়কারী আলমগীর মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ন্যাপ (ভাসানি) চেয়ারম্যান আশরাফ খান ভাসানি, গণআজাদী লীগের নেতা আতাউল্লাহ খান প্রমুখ।

এস এম পলাশ

2 COMMENTS

LEAVE A REPLY