নিরাপত্তা চেয়ে শাকিব খানের জিডি : প্রতিবেদন দাখিলের নির্দেশ

0
38

বিনেদন ডেস্ক :

চিত্রনায়ক শাকিব খান নিরাপত্তা চেয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় যে সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন তার প্রতিবেদন দাখিলের জন্য আবারও নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার জিডির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম সুব্রত শুভ প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৯ আগস্ট দিন ধার্য করেন। সেইসঙ্গে ওইদিন তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন আদালত।

এর আগে ১১ মে ঢাকার মুখ্য মহানগর (সিএমএম) আদালতে জিডির তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুল্লাহ খান জিডির তদন্তের অনুমতি চেয়ে আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সুব্রত শুভ মামলা তদন্তের অনুমতি দিয়ে ১৩ জুন প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছিলেন।

গত ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির নির্বাচনের রাতে আক্রমণে আহত হন ঢাকাই ছবির নায়ক শাকিব থান। ওই ঘটনায় নিরাপত্তাহীনতার অভিযোগ তোলেন তিনি। আক্রমণে চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানকে মূল পরিকল্পনাকারী হিসেবে জিডিতে উল্লেখ করেন শাকিব। আরও অভিযোগ করা হয়, চিত্রনায়ক সাইমন সাদিক ও খল অভিনেতা জিয়ার বিরুদ্ধে।

এ ঘটনায় ৮ মে রাতে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জিডি করেন শাকিব খান। শাকিবের দায়ের করা জিডি নং ৩৬৫।

এস এম পলাশ

LEAVE A REPLY