নায়করাজের মৃত্যুতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার শোক

0
333

বিনেদন ডেস্ক :

আর নেই নায়করাজ রাজ্জাক। সোমবার (২১ আগস্ট) সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের এই কিংবদন্তি। প্রিয় নায়কের প্রয়াণে শোকে মুহ্যমান তার পরিবার, বাংলা চলচ্চিত্র পরিবার ও তার ভক্ত সমর্থকগণ। নায়কের মৃত্যুর খবর শুনে কলকাতা থেকেও শোক প্রকাশ করেছেন অনেকে। তাদের মধ্যে অন্যতম কলকাতার দুই সুপারস্টার প্রসেনজিৎ ও ঋতুপর্ণা।

টালিউডের নায়ক প্রসেনজিৎ তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে রাজ্জাকের একটি ছবি প্রকাশ করে লিখেছেন, ‌‌‌‘‘তিনি আমার কাছে বাবার মতো ছিলেন এবং থাকবেন। তার সঙ্গে অসংখ্য ছবিতে কাজ করেছি। তার এই অকাল মৃত্যুতে শুধু বাংলা চলচ্চিত্রই নয়, আমার হৃদয়েও সৃষ্টি হয়েছে বিশাল শূন্যতার। তার মৃত্যুতে গভীর শোক জানাই। শান্তিতে থাকুন ‘রাজ্জাক সাহেব’।’’ আর ঋতুপর্ণাও নায়করাজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আব্দুর রাজ্জাক স্যারের মৃত্যুর খবরটি শুনে প্রচণ্ড বিমর্ষ হয়ে পড়েছিলাম। অনেক কিছুই লিখতে ইচ্ছা করছে এই প্রিয় নায়ককে নিয়ে। আমরা একসঙ্গে ‘বাবা কেন চাকর’সহ আরও অন্যান্য ছবিতে কাজ করেছিলাম। শান্তিতে থাকুন স্যার, এই প্রার্থনা করি।’’

প্রসঙ্গত, বেশ কিছু ছবিতে নায়করাজ রাজ্জাকের সঙ্গে অভিনয় করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবিতে প্রসেনজিৎ অভিনয় করেছিলেন তারই ছেলের ভূমিকায়। আর ঋতুপর্ণাও সেই ছবিতে ছিলেন প্রসেনজিতের বিপরীতে।

এস এম পলাশ