দেবহাটায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আসছেন আগামীকাল

0
400

দেবহাটা প্রতিনিধি :

বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল (এমপি) দেবহাটায় নবনির্মিত থানা ভবন উদ্বোধন করতে আসছেন আগামীকাল । তিনি হেলিকপ্টারযোগে সকাল ৯ টায় ঢাকা থেকে রওনা দিয়ে দেবহাটা মডেল হাইস্কুল মাঠে অবতরণ করবেন। এরপর নবনির্মিত দেবহাটা থানা ভবন ও সাতক্ষীরা পুলিশ নারী ব্যারাক উদ্বোধন করবেন। থানা ভবন উদ্বোধন শেষে দেবহাটা হাইস্কুল সম্মুখে স্থানীয় সুধী জনদের সাথে এক মতবিনিময় সভায় অংশ করবেন।
জেলা পুলিশের আয়োজনে সুধী সমাবেশে পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল (এমপি)। সম্মানিত অতিথি থাকবেন সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক আলহাজ্ব ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মোস্তফা লুৎফুল্লাহ, সংরক্ষিত সংসদ সদস্য মিসেস রিফাত আমিন-এমপি, খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মেদ (বিপিএম), সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
সুধী সমাবেশ শেষে স্বরাষ্ট্র মন্ত্রী সড়ক পথে কালিগঞ্জ উপজেলার নলতায় খাঁন বাহাদুর আহ্ছান উল্লা (রঃ) এর মাজার জিয়ারত করবেন এবং জেলা পরিষদের অডিটোরিয়ামে স্বর্ণ কিশোরীদের সংবর্ধনা অনুষ্ঠানে অংশ গ্রহণ করবেন। অনুষ্ঠান শেষে নলতা কেন্দ্রীয় আহ্ছানীয়া মিশনে দুপুরে মধ্যহ্নভোজ করবেন। এছাড়া তিনি শনিবার বিকাল সাড়ে ৩টায় দেবহাটা উপজেলার দেবীশহর ফুটবল মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত এক জনসভায় অংশগ্রহণ করবেন। সভা শেষে তিনি রওনা দেবেন শ্যামনগরে। সেখানে সুন্দরবন ভ্রমণ এবং স্থানীয় একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করে রবিবার বাঘেরহাটে র‌্যাবের একটি কর্মসূচিতে অংশ নিবেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেন জানান, ৩১ মার্চ স্বরাষ্ট্রমন্ত্রীর দেবহাটায় আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তিনি আরো বলেন, মন্ত্রী মহোদয়ের আগমনকে কেন্দ্র করে একটি নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।