তিন মহীয়সী নারীকে ওয়েস্টিন’র সম্মাননা

0
116

অনলাইন ডেস্ক :

সমাজে অসামান্য অবদানের জন্য প্রথমবারের মত তিন মহিয়সী নারীকে সম্মাননা জানালো দ্য ওয়েস্টিন। বুধবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে এক অনুষ্ঠানে এ সম্মাননা জানানো হয়। আন্তর্জাতিক নারী দিবস (৮ মার্চ) উদযাপন করতে বাংলাদেশের কর্পোরেট খাতের প্রায় ৪০ জন সফল নারীকে আমন্ত্রণ জানানো হয়।
মাইক্রোসফট বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সোনিয়া বশির কবির, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নুসরাত জাহান মুক্তা এবং বাংলাদেশ নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জাহানারা আলমকে ‘ওমেন অব ইন্সপাইরেশন’ স্বীকৃতি দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউনিক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের প্রতিনিধি ফরিদা আনসারী তাদের হাতে এ সম্মাননা পুরস্কার তুলে দেন।

দ্য ওয়েস্টিন-এর ডিরেক্টর অব অপারেশন এবং ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার শাখাওয়াত হোসেন বলেন, আন্তর্জাতিক নারী দিবসে নিজেদের কর্ম প্রচেষ্টার মাধ্যমে আমাদের এবং আমাদের দেশকে গর্বিত করার জন্য সকল সফল নারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা তাদের সম্মান জানাই এবং তাদের কাছ থেকে অনেক উৎসাহ পেয়েছি। একটি লাইফস্টাইল ব্র্যান্ড হয়ে আমরা হোটেল ওয়েস্টিনের পক্ষ থেকে এ বিশেষ আয়োজনের হোস্ট হতে পেরে সত্যিই অনেক গর্বিত।

এস এম পলাশ