তালা উপজেলার জলাবদ্ধতাই মানুষ যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয়

17
114

বরুণ ব্যনার্জী:
জলাবদ্ধতার কবলে সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নের চারটি ওয়ার্ড। এসব এলাকার প্রায় ১৫শ পরিবার ঈদ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে। চারিদিকে যখন সবাই ঈদ উৎসবে মেতেছে তখন মাথা গুজার ঠাই নিয়ে ব্যস্ত এসব মানুষরা। জালালপুর ইউনিয়নের কানাইদিয়া, চর কানাইদিয়া, কৃষ্ণকাটি ও জেঠুয়া গ্রামের কয়েক হাজার মানুষের দূর্ভোগের চিত্র এটি। কপোতাক্ষ নদ দিয়ে পানি নিস্কাশিত না হওয়ায় সৃষ্টি হয়েছে এই জলাবদ্ধতা। তলিয়ে গেছে মানুষের ঘরবাড়ি, ঘরেও পানি বাইরেও পানি। এলাকায় কাজ না থাকায় বেকার হয়ে পড়েছে পুরুষেরা। ছেলে মেয়ের আবদারও পূরণ করতে পারছে না পিতা-মাতা।। অন্য শিশুদের মত ঈদে নতুন পোশাক পাচ্ছে না এসব এলাকার শিশুরা। আগামীকাল ঈদ সেটি মনেই হচ্ছে না এসব মানুষের।আমাদের প্রত্যাশা প্রশাসন ও জনপ্রতিনিধিরা এ ব্যাপারে জরুরী ব্যাবস্থা গ্রহণ করে জলাবদ্ধতা নিরাশন করুন এবং কেউ যেন ঈদ আনান্দ থেকে বঞ্চিত না হয়।

17 COMMENTS

  1. Hello There. I found your blog using msn. This is an extremely well written article. I will make sure to bookmark it and come back to read more of your useful information. Thanks for the post. I will definitely comeback.

  2. I have not checked in here for a while because I thought it was getting boring, but the last few posts are good quality so I guess I will add you back to my everyday bloglist. You deserve it my friend

  3. I do agree with all of the ideas you’ve offered on your post. They’re really convincing and will definitely work. Nonetheless, the posts are too quick for starters. Could you please lengthen them a bit from next time? Thanks for the post.

  4. You are so cool! I do not think I’ve truly read through anything like that before. So nice to discover someone with some unique thoughts on this subject matter. Seriously.. thank you for starting this up. This website is one thing that is needed on the web, someone with a bit of originality!

LEAVE A REPLY