তালায় এক কলেজ ছাত্রের জীবন বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

0
176

পাটকেলঘাটা প্রতিনিধি :
তালায় এক কলেজ ছাত্র বৈদ্যুতিক তারে জড়িয়ে শরীরে প্রায় ৭০শতাংশ মাংস পুঁড়ে জলসে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে মৃত্যুর সন্ধিক্ষনে জীবন যাপন করছে। তার মানবিক সাহায্যের জন্য সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান ।
জানা গেছে, তালা উপজেলার সুজনশাহ গ্রামে অতিদরিদ্র কুষক চিত্র রঞ্জন মল্লিকে বড় ছেলে তালা সরকারি কলেজের দর্শন বিভাগের ছাত্র মিন্টু মল্লিক(২৬) লেখা পড়ার পাশাপাশি কাজ করে পড়ার খরচ যোগাত । গত ২২শে নভেম্বর দুপুুরে সুজনশাহ সর্বজনীন কালীমন্দিরের পূঁজার  বিদ্যুৎ সংযোগ নেওয়ার সময় বৈদ্যতিক দুর্ঘটনায় তার শরীর পুড়ে জলসে যায় । তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল পরে খুলনা এবং বর্তমানে ঢাকা বার্ন ইউনিটে সে চিকিৎসাধীন রয়েছে। জীবন মৃত্যুর সন্ধিক্ষনে প্রহর গুনছে। তার চিকিৎসার খরচ দরিদ্র পিতা-মাতার পক্ষে যোগাড় করা সম্ভাবপর নয়। তার বন্ধুরা তার সাহায্যে জন্য দারে দারে ভিক্ষা করে যাচ্ছেন।
গরীব মেধাবী কলেজ ছাত্র জীবন বাচাতে সমাজের বিত্তবান ও সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানে সংশ্লিষ্টদের নিকট মানবিক সাহায্যে জন্য আবেদন জানিয়েছেন। মিন্টুর পিতা চিত্ররঞ্জন একজন দিন মজুর তার বসত ভিটা ৩/৪ শতক জমি ছাড়া আর কিছুই নেই। তার পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধান মন্ত্রীসহ সমাজের বিত্তবানদের সাহায্য আবেদন জানিয়েছেন। সাহায্যে পাঠানোর ঠিাকানা মিন্টু কুমার মল্লিক সঞ্চয়ী হিসাব নং ০২০০০০৭১৬৪৯১০ অগ্রনী ব্যাংক পাটকেরঘাটা শাখা , সাতক্ষীরা । অথবা বিকাশ নং ০১৯৫৪১৬৪০৫০ ।

মো. রিপন হোসাইন

LEAVE A REPLY