তালায় উৎসব মূখর পরিবেশে ১৭৯ মন্দিরে দূর্গাপূজা শুরু

0
283

তালা প্রতিনিধি :
তালা উপজেলার ১২ ইউনিয়নের ১৭৯ টি পূজা মন্ডপে উৎসব মুখর পরিবেশে সারদীয় দূর্গাপূজা শুরু হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের  সর্ববৃহৎ এ ধর্মীয় অনুষ্ঠানকে নির্বিঘ্ন ও উৎসব মূখর করতে পুলিশ, বিজিপি, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমন্বয়ে প্রত্যেকটি পূজা মন্দিরকে নিরাপত্তার চাঁদরে ঢেকে ফেলা হয়েছে। প্রশাসনের পাশাপাশি প্রত্যেকটি মন্দিরকে ঘিরে স্থানীয়ভাবে গঠন করা হয়েছে স্বেচ্ছাসেবক বাহিনী।
এ বিষয়ে উপজেলা নির্বাহী মোঃ ফরিদ হোসেন ও অফিসার ইনচার্জ মোঃ ছগির মিঞা বলেন, ধর্ম যার যার উৎসব সবার এ নীতির উপর ভিত্তি করে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রীষ্টান সকলের সার্বিক সহযোগিতায় তালা উপজেলার সকল ইউনিয়নে শান্তিপূর্নভাবে দূর্গাপূজা শেষ হবে বলে আশাবাদি।
এদিকে, হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ এ উৎসবে হিন্দু সম্প্রদায়ের সকল মানুষকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও জাতীয়পার্টির চেয়ারম্যানের তথ্য উপদেষ্টা সৈয়দ দিদার বখ্ত, তালা প্রেসক্লাব ও  উপজেলা জাতীয় পার্টির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম, প্রেসক্লাবের সাধারন সম্পাদক জলিল আহমেদ, সি:সহসভাপতি আব্দুল আলিম, এসএম জাহাঙ্গীর হাসান, এসএম লিয়াকত হোসেন,এসএম আকরামূল ইসলাম, সৈয়দ জুনায়েদ আকবর, খান নাজমূল হুসাইন,বাবলু রহমান প্রমুখ।