তারকাদের মিলনমেলায় প্রশংসিত শিল্পী সমিতির ইফতার

0
57

বিনেদন ডেস্ক:

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রমনায় অবস্থিত পুলিশ কনভেনশন হলে সমিতির উদ্যোগে এ ইফতার মাহফিল আয়োজিত হয়। এ ইফতার মাহফিল চলচ্চিত্র শিল্পী, পরিচালক, প্রযোজক, কলাকুশলীদের মিলনমেলায় পরিণত করে। উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান, পুলিশের আইজি একেএম শহীদুল হক, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা মনিরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন সৈয়দ হাসান ইমাম, ফারুক, ফেরদৌসে, কবরী, সোহেল রানা, ববিতা, আলমগীর, রোজিনা, অঞ্জনা, রিয়াজ, ডিপজল, মিশা সওদাগর, জায়েদ খান, সাইমন, ইমন, শিল্পী, কেয়া, আমিন খান, রুবেল, পপি, মিষ্টি জান্নাত, কায়েস আরজু, আরেফিন শুভ, তানহা তাসনিয়া, অধরা খান, শান, তমা মির্জা প্রমুখ।

ডিপজল বলেন, ‘খুব ভালো লাগছে ইফতারে হাজির হয়ে। বহুদিন পর সবাইকে দেখলাম, গল্প করলাম। ইন্ডাস্ট্রি আমার ঘরের মতো। এখানকার মানুষেরা আমার পরিবার। শিল্পী সমিতিকে ধন্যবাদ দারুণ ইফতার মাহফিলের জন্য’।সৈয়দ হাসান ইমাম বলেন, ‘শিল্পীদের নিয়ে এত বড় আয়োজন এর আগে হয়নি। খুবই ভালো লেগেছে এ আয়োজন। শিল্পী সমিতিকে ধন্যবাদ আমাকে এই চমৎকার আয়োজনে নিমন্ত্রণ করার জন্য।`চিত্রনির্মাতা জাকির হোসেন রাজু বলেন, `এক কথায় অসাধারণ আয়োজন। ভালো লেগেছে সবাইকে নিয়ে একসঙ্গে ইফতার করতে পেরে।`

ববিতা বলেন, `চম্পাকে নিয়ে এসেছি। অনেক শঙ্কা ছিল কেমন হয় এবারের আয়োজন! সাধারণত এ ধরনের আয়োজনে বিশৃঙ্খলা থাকে। কিন্তু এবারের আয়োজন সত্যি দারুণ। শিল্পী সমিতির ইতিহাসে সেরা আয়োজন বলা যায়। অনেক পুরনো মানুষদের সঙ্গে দেখা হলো। উপস্থিতি দেখে চমকে গেছি।`চিত্রনায়ক আরেফিন শুভ বলেন, `দারুণ আয়োজন। এত মানুষ একসঙ্গে সবসময় জড়ো হওয়া যায় না। এখানে চলচ্চিত্রের প্রায় সবাই রয়েছেন। ভালো লাগছে সবার সঙ্গে ইফতারে থাকতে পেরে।`অভিনেতা আলমগীর বলেন, `আমি আগেই শুনেছিলাম এবার শিল্পী সমিতি বিরাট পরিসরে ইফতার আয়োজন করবে। কিন্তু সেটা এত বড় আয়োজন বুঝতে পারিনি। খুব ভালো লাগছে এই সমিতি শিল্পী সবাইকে পেয়ে।

মন্ত্রী শাহজাহান খান বলেন, `চলচ্চিত্রের এত তারকা একসঙ্গে দেখার সৌভাগ্য খুব বেশি হয় না। অনেককেই আমি ব্যক্তিগতভাবে চিনি। খুব ভালো লাগছে সবার সঙ্গে দেখা হয়ে। আর শিল্প সংস্কৃতির মানুষদের আয়োজন যেমন হওয়া উচিত এই অনুষ্ঠান ঠিক তাই হয়েছে। কোথাও কোনো অভিযোগ নেই।’ কবরী বলেন, `আমাদের শিল্পী সমিতির আয়োজনে এত বড় ইফতার আগে দেখিনি। খুব ভালো লাগছে।`

অভিনেত্রী কেয়া বলেন, `দারুণ আয়োজন ছিল। খুব ভালো লাগল। মনে হচ্ছে ঘরে বসে ঘরের মানুষদের নিয়ে ইফতার করলাম।`শিল্পী সমতির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদখানসহ সমিতির সব নেতাদের আগত অতিথিদের ইফতার মাহফিলে স্বাগত জানান। তাদের পক্ষে সহ-সভাপতি রিয়াজ বলেন, `সবাইকে ধন্যবাদ আমাদের নিমন্ত্রণ রক্ষা করে আসার জন্য। আমরা চেষ্টা করেছি সবাইকে দাওয়াত দিতে। তারপরও যারা বাদ পড়েছেন তাদের কাছে ক্ষমা চাই। জায়েদ খান বলেন, `আমাদের চেষ্টা ছিল সবাইকে নিয়ে ঘরোয়া পরিবেশে ইফতার করবো। জানি না কেমন করতে পেরেছি, তবে আমাদের আন্তরিকতায় কোনো ত্রুটি ছিল না।

এস এম পলাশ

LEAVE A REPLY