ডিএমপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

0
116

অনলাইন ডেস্ক :

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার বিকেলে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে ডিএমপির সব ইউনিটে কেক কেটে প্রতিষ্ঠাদিবস উদযাপন শুরু হয়। এ উপলক্ষে ডিএমপি সদর দফতর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে রাজারবাগ পুলিশ লাইন্সে গিয়ে শেষ হয়। র‌্যালিটি উদ্বোধন করেন আইজিপি এ কে এম শহীদুল হক। র‌্যালির নেতৃত্ব প্রদান করেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। র‌্যালিতে ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সব স্তরের পুলিশ সদস্য অংশগ্রহণ করেন।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান কেক কেটে শুভ উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল উদ্দিন আহমেদ ও আইজিপি এ কে এম শহীদুল হক। প্রতিষ্ঠাদিবস অনুষ্ঠানে আগত অতিথিদের সামনে ডিএমপির কর্মযজ্ঞ নিয়ে নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দেশবরণ্য শিল্পীরা নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন।

আমন্ত্রিত শিল্পীদের মধ্যে সঙ্গীত পরিবেশন করেন সাবিনা ইয়াসমিন, নকূল কুমার বিশ্বাস, মিমি, কর্ণিয়া এবং ব্যান্ড সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় ব্যান্ড দল সোলস। এছাড়াও বিশেষ পরিবেশনা নিয়ে হাজির হন চিত্রনায়ক ইমন, নীরব, জায়েদ খান, চিত্রনায়িকা পপি, পরীমণি ও নৃত্যশিল্পী মৌ। শেষে রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে মনোজ্ঞ ফায়ার ওয়ার্কসের মধ্যদিয়ে শেষ হয় অনুষ্ঠান।

এস এম পলাশ

LEAVE A REPLY