জেলা জামায়াতের সেক্রেটারীসহ ৪৯ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ

0
256

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা জামায়াতের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সোবহার মুকুল ও ৫ মহিলা রোকনসহ ৪৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে সোমবার বিকেলে শহরের কদমতলা ও ইটাগাছা এলাকা থেকে ৬৯ জনকে গ্রেফতার করে পুলিশ। তবে মঙ্গলবার সকালে জিজ্ঞাসাবাদ শেষে ৪৯জনকে গ্রেফতার বিভিন্ন নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে বাকি ২০ জনকে ছেড়ে দেওয়া হয়।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মেদ জাগো নিউজকে জানান, জামায়াত-শিবিরের কিছু উশৃঙ্খল নেতাকর্মীরা বর্তমান নির্বাচিত সরকারকে উৎখাতসহ জনগণের মধ্যে ভীতি সৃষ্টির লক্ষ্যে একত্রিত হয়ে নাশকতার প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় ৬৯জনকে গ্রেফতার করা হয়। তবে জিজ্ঞাসাবাদ শেষে ২০জনকে ছেড়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতার অন্যরা হলেন, আশাশুনি উপজেলা পরিষদের ও জামায়াতের ভাইস চেয়ারম্যার শহিদুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা পরিষদের জামায়াতের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেত্রী জয়নভ পারভিন, দেবহাটা উপজেলা জামায়াতের মহিলা সভানেত্রী মনোওয়ারা বেগম, সখিপুর ইউনিয়ন জামায়াতের সভানেত্রী আনজুয়ারাসহ তাদের পরিবার। কালিগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাওলানা মুজাহিদুল ইসলাম, সেক্রেটারী আব্দুল ওহাবসহ আরো অনেকে।
দেবহাটা জামায়াতের আমীর আসাদুজ্জামান মুকুল জানান, জেলা জামায়াতের নায়েবে আমীর ও কেন্দ্রীয় জামায়াতের মজলিসি সুরা সদস্য প্রভাষক মাওলানা রফিকুল ইসলামের জানাযা নামাজ শেষে ফেরার পথে জামায়াতের ৬৯ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। পরবর্তীতে ২০জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY